বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম ::
কুয়াকাটায় ৪৬ কেজি ওজনের মাছের দাম ৯ হাজার টাকা ইন্দুরকানীতে জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও অবস্থান কর্মসূচি পালিত রাঙ্গামাটিতে একদফা দাবির বাস্তবায়নে নার্সদের কর্মবিরতি শারদীয় দুর্গা উৎসব : মুন্সীগঞ্জে শতাধিক পূজা ম-পে অনুদান জেলা বিএনপির সাইবার অপরাধের বিরুদ্ধে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান টানা ৪ দিনের ছুটিতে ঢাকা ছাড়ছে মানুষ পার্বত্য অঞ্চলের পাহাড়ে জুমে চলছে ধান কাটার উৎসব শেখ হাসিনা দেশের সব সাংবিধানিক প্রতিষ্ঠান এবং ধর্মীয় মূল্যবোধকে ধ্বংস করে দেশ ছেড়েছে পিএসসির নতুন চেয়ারম্যান মোবাশ্বের মোনেম রাঙ্গামাটি সহিংসতার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে: সুপ্রদীপ চাকমা

রাঙ্গামাটি সহিংসতার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে: সুপ্রদীপ চাকমা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

পার্বত্য উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেছেন, রাঙ্গামাটিতে সংঘটিত সহিংসতার ঘটনায় যারাই জড়িত তাদেরকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনা হবে। সাম্প্রতিক সহিংসতায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ, শেভরন হাসপাতাল ও তার আশেপাশে ক্ষতিগ্রস্ত দোকানসমূহ, বনরুপা কাটা পাহাড় মার্কেট, বনরূপা জামে মসজিদ, কাঠালতলী মৈত্রি বিহার উপসনালয় পরিদর্শন শেষে তিনি গতকাল
বুধবার এ কথা বলেন। সহিংসতার ঘটনা নিয়ে মামলা হয়েছে উল্লেখ করে তিনি বিভিন্ন ভিডিও চিত্র ও ফুটেজ দেখে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনতে আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন।
কোন নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে সংশ্লিষ্টদের সতর্ক থাকতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, সহিংসতায় ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন করে সরকারের পক্ষ থেকে তাদের প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।
এ সময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা), পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব কংকন চাকমা, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, জেলা পুলিশ সুপার ড. ফরহাদ হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com