শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

বরিশালে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১

বরিশালে পৃথক মিছিল এবং সমাবেশের মধ্যদিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পুলিশের কড়া নজরদারির মধ্যে জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সদর রোডে এসব কর্মসূচি পালিত হয়। গতকাল শনিবার বেলা ১১টায় নগরীর হাসপাতাল রোড থেকে ছাত্রদলের ব্যানারে মিছিল বের হয়ে সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, জেলা ছাত্রদলের সহ-সভাপতি তারেক আল-ইমরান এবং জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ি। বেলা সাড়ে ১২টায় নগরীর বগুড়া রোডের বাংলাদেশ ব্যাংকের সামনে থেকে ছাত্রদলের ব্যানারে আরেকটি মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।
মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল কবির রনির সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠু। বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল আহসান, সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান তসলিমসহ অন্যান্যরা। ছাত্রদলের এই অংশের মিছিলের অগ্রভাগে ছিলেন সাবেক ছাত্রদল নেতা আক্তারুজ্জামান শামীম, মীর জাহিদুল কবির এবং এএইচএম তসলিম উদ্দিনসহ অন্যান্যরা। এদিকে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে যে কোন ধরণের অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় নগরীর সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com