শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

বিপিএলের পরের মৌসুম জানুয়ারিতে

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১

নভেম্বর-ডিসেম্বর দেশের ক্রিকেট মানেই টি-টোয়েন্টি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বছরের শেষ দুই মাস টি-টোয়েন্টির দামামায় মেতে উঠে ক্রিকেটপ্রেমিরা। তবে এবার ফ্রাঞ্জাইজিভিত্তিক ক্রিকেট লিগ ডিসেম্বর-জানুয়ারিতে হচ্ছে না। জাতীয় দলের খেলোয়াড়দের পাওয়া যাবে না বলে এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিল। বিসিবির পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানান, নভেম্বরে পাকিস্তান সফরে যেতে পারে জাতীয় দল। ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসবে নিউ জিল্যান্ড। জাতীয় দলের খেলোয়াড় ছাড়া বিপিএল ওই সময়ে হচ্ছে না। এজন্য বিপিএলের পরের আসর জানুয়ারিতে আয়োজন করার পরিকল্পনা বিপিএল গভর্নিং কাউন্সিলের।
শনিবার ঘরোয়া ক্রিকেট সূচি তৈরি ও বাস্তবায়ন কমিটির প্রধানদের বৈঠক শেষে ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘বিপিএলের জন্য আমাদের দুইটি উইন্ডো খোলা আছে। একটি নভেম্বরে। কিন্তু সেই সময়ে জাতীয় দল যাবে পাকিস্তানে। ডিসেম্বরে নিউ জিল্যান্ডের বাংলাদেশে আসার জোরালো সম্ভাবনা রয়েছে। এজন্য বিপিএল পিছিয়ে জানুয়ারিতে হতে পারে। এ বছর বিপিএল হচ্ছে না এটা নেতিবাচক শোনায়। বিপিএলের পরের মৌসুম জানুয়ারিতে হবে।’ ২০১৮ সালে সবশেষ হয়েছিল বিপিএল। ২০১৯ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে বিশেষ বিপিএল চালু করে বিসিবি। ফ্রাঞ্চাইজি বাদ দিয়ে দলগুলোর স্পন্সর নিয়ে অনুষ্ঠিত হয় সেই টুর্নামেন্ট। সফলভাবে সেই টুর্নামেন্ট আয়োজন করে ফ্রাঞ্চাইজিভিত্তিক এ টুর্নামেন্টের নাম স্থায়ীভাবে বঙ্গবন্ধু বিপিএল করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com