শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

বিবৃতিতে যা বললো ফেসবুক

আইটি ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৮ মার্চ, ২০২১

গত শুক্রবার (২৬ মার্চ) থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ম্যাসেঞ্জার ব্যবহার করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন বাংলাদেশের ব্যবহারকারীরা। এমন অবস্থায় গত শনিবার (২৭ মার্চ) একটি বিবৃতি দিয়েছে ফেসবুক।
বিবৃতিতে ফেসবুক বলছে, বাংলাদেশে আমাদের সেবা সীমাবদ্ধ করা হয়েছে। এই বিষয়টি আমরা জানি। আমরা এ বিষয়ে আরো বিস্তারিত জানার চেষ্টা করে যাচ্ছি। আশা করছি শিগগিরই পূর্ণাঙ্গ সেবা পুনরায় চালু করা সম্ভব হবে। বিবৃতিতে ফেসবুক আরো বলছে, করোনাভাইরাস মহামারি নিয়ন্ত্রণের জন্য যখন কার্যকর যোগাযোগ প্রয়োজন। তখন বাংলাদেশে ফেসবুকের সেবা সীমিত করে দেওয়ার ঘটনায় তারা গভীরভাবে উদ্বিগ্ন।
রয়টার্স জানিয়েছে, শেখ হাসিনা সরকার ফেসবুক ও মেসেঞ্জার বন্ধ করে দিয়েছে কি না সে বিষয়ে বাংলাদেশ তাদের কাছে কোনো মন্তব্য করেনি। সূত্র: রয়টার্স।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com