শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

সর্বকালের সেরা ওয়ানডে একাদশ সাজালেন সাকিব

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১

নিজেকে রেখেই সর্বকালের সেরা ওয়ানডে একাদশ সাজালেন অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের সাজানো দলটির অধিনায়ক নির্বাচন করা হয়েছে ২০১১ বিশ্বকাপ জয়ী ভারতের দলনেতা মহেন্দ্র সিং ধোনিকে। স¤প্রতি ক্রীড়াবিষয়ক ওয়েবসাইট স্পোর্টসকিডার সাথে আলাপচারিতায় সর্বকালের সেরা ওয়ানডে একাদশ সাজান সাকিব। সাকিবের সেরা একাদশে জায়গা হয়নি তিনবার ওয়ানডে বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিংয়ের। বাদ পড়েছেন কিংবদন্তি ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের ভিভ রিচার্ডসও। সাকিব তার একাদশে ওপেনার হিসেবে রেখেছেন ভারতের শচীন টেন্ডুলকার ও পাকিস্তানের সাঈদ আনোয়ারকে।
তিনে ব্যাট হাতে থাকছেন ইউনিভার্স বস ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। চার নম্বরে আছেন, ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। কোহলির আক্রমানত্মক মনোভাব বেশি পছন্দ বলেও অভিমত ব্যক্ত করেন অলরাউন্ডার সাকিব আল হাসান। মিডল-অর্ডারে কোহলির সাথে থাকছেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জক ক্যালিস ও ধোনি। অধিনায়কের পাশাপাশি উইকেটের পেছনের দায়িত্বও পালন করবেন ধোনি। ব্যাটিং পজিশনে সাত নম্বরে নিজেকে রেখেছেন তিনি।
একাদশে সাকিবের সাথে অলরাউন্ডার ক্যালিস। একাদশে জেনুইন বোলার চারজন। দু’জন স্পিনার ও দু’জন পেসার। দুই বিশ্বসেরা শ্রীলঙ্কার মুত্তিয়া মুরালিধরন ও অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন স্পিন বিভাগ সামলাবেন। পেস অ্যাটাকে থাকছেন পাকিস্তানের ওয়াসিম আকরাম ও অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাকগ্রাথ। সাকিবের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ : শচীন টেন্ডুলকার, সাঈদ আনোয়ার, ক্রিস গেইল, বিরাট কোহলি, জক ক্যালিস, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মুত্তিয়া মুরালিধরন, শেন ওয়ার্ন, ওয়াসিম আকরাম ও গ্লেন ম্যাকগ্রাথ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com