শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
রোনালদোর মতো কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা শ্রমিকদের অবিলম্বে অধিকার-ভিত্তিক ক্ষতিপূরণ ও ন্যায়বিচার দেয়ার সুপারিশ সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল এক কলসি পানির জন্য ১ ঘণ্টা অপেক্ষা হলুদ থেকে সবুজ: অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জার্সি উন্মোচন রোহিঙ্গা প্রত্যাবাসনে ইউরোপের দেশগুলো বাংলাদেশের পাশে আছে: পররাষ্ট্রমন্ত্রী কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন, দেখে দুদক বললো ‘নিম্নমানের কাজ’ সোশ্যাল মিডিয়ার কল্যাণে এক যুগ পর জগুনা বিবিকে ফিরে পেলেন পরিবার ফোন ১০০ শতাংশ চার্জ করা ভালো নাকি খারাপ? জামালপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মে দিবস পালিত

মুশফিকের ব্যাট কিনে যা বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৬ মে, ২০২০

বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিমের নিলামে তোলা ঐতিহাসিক ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। মূলত তার প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ এই ব্যাটটি কিনে নেয়।

২০১৩ সালে গল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এই ব্যাট দিয়েই বাংলাদেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করেন মুশফিক। ২০০ রান করেই আউট হয়েছিলেন তিনি।

অনলাইন প্ল্যাটফর্ম ‘স্পোর্টস ফর লাইফ’ এর ফেসবুক পেজে লাইভের মাধ্যমে মুশফিকের ব্যাটের নিলাম বিজয়ীর নাম ঘোষণা করা হয়। লাইভে উপস্থিত থেকে নিলামে বিজয়ীর নাম ঘোষণা করেন বাংলাদেশের এই ‘মিস্টার ডিপেন্ডেবল’ । এরপরই তিনি তার ফেসবুক পেজে আফ্রিদির একটি ভিডিও বার্তা পোস্ট করেন। যেখানে তাকে সত্যিকার জীবনের নায়ক হিসেবে আখ্যা দিয়ে এই উদ্যোগের প্রশংসা করেন আফ্রিদি।

ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, ‘মুশফিক, তুমি দুঃস্থ মানুষদের জন্য যে কাজ করছো সেটা আসলেই প্রশংসার দাবি রাখে। এ ধরনের কাজ সত্যিকার জীবনের নায়কই করে। এখন খুব খারাপ সময় যাচ্ছে, এই সময়ে একে অপরের সাহায্যের প্রয়োজন। বাংলাদেশ থেকে আমি যে ভালোবাসা পেয়েছি তা সারাজীবন মনে রাখব। পাকিস্তানের পক্ষ থেকে তোমার ব্যাটটি কিনে তোমার এই যুদ্ধের অংশীদার হতে চায় পুরো পাকিস্তান ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। আমাদের দোয়া তোমাদের সঙ্গে রয়েছে। আল্লাহ চাইলে এই দুঃসময় কাটিয়ে ক্রিকেট মাঠে আবার মিলিতো হব। ধন্যবাদ।’

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com