শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

আইভীর বক্তব্য ‍আরো সাবলীল হওয়া ‍উচিত : তৈমূর আলম

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, মেয়র আইভী নির্বাচনে প্রার্থী না হলে তিনি আমার জন্য কাজ করতেন। আমার নির্বাচনী পরিচালনা প্রধানের দায়িত্ব পালন করতেন।
তিনি বলেন, আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন তাহলে আমার বিগত ৫০ বছরের কর্মকা- বিশ্লেষণ করে আমাকে ভোট দিতেন।
আইভীর বক্তব্য আরো সাবলীল হওয়া উচিত দাবি করে তৈমূর বলেন, আইভী শুধু সরকারকে বির্তকিত করেননি তিনি আমার নেত্রীকে (খালেদা জিয়া) নিয়ে খারাপ কথা বলেছেন। আইভী বলেছেন, দুই নেত্রী বাংলাদেশকে শেষ করছেন। তিনি দুই নেত্রীকে নিয়ে সমালোচনা করেছেন। দুই নেত্রীকে আইভী ছাড় দেন নাই। আমাকে ছাড় দেয়ার প্রশ্ন আসে না। গতকাল রোববার সকালে নারায়ণগঞ্জ শহরে নির্বাচনী প্রচারণাকালে তৈমূর এসব কথা বলেন। নির্বাচন নিয়ে আপনি শংকিত কিনা? এমন প্রশ্নে তৈমূর বলেন, ‘আমি নির্বাচন নিয়ে শংকিত। আমি স্বতন্ত্র প্রার্থী। দলমত নির্বিশেষে সবাই আমার জন্য কাজ করছে।’ ইতোমধ্যে পুলিশ বিভিন্ন বাড়িঘরে গিয়ে নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার জন্য চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ করেন তৈমূর। তিনি বলেন, আওয়ামী লীগ, বিএনপি জাতীয় পার্টিসহ সবদলের লোকজন আমার জন্য কাজ করছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com