সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

দ্রুত সময়ের মধ্যে সাগর-রুনি হত্যার প্রতিবেদন: র‌্যাব

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকা-ের তদন্ত প্রতিবেদন দ্রুত সময়ের মধ্যে আদালত দাখিল করা হবে বলে জানিয়েছে র‌্যাব। গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ কথা বলেন।
তিনি বলেন, র‌্যাব যখন কোনো মামলার তদন্ত করে তখন তা সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে করে থাকে। সাগর-রুনি হত্যা মামলার তদন্তও সর্বোচ্চ গুরুত্ব দিয়েই করছে র‌্যাব। এখন পর্যন্ত ১৬০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেছে র‌্যাব। সাগর-রুনি হত্যা মামলার তদন্তে যেসব তথ্য উপাত্ত ও আলামত পরীক্ষা-নিরীক্ষা করা দরকার তা করেছে র‌্যাব। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে তদন্ত শেষ করতে পারবো।
খন্দকার আল মঈন বলেন, আদালতের নির্দেশে আমরা মামলাটির তদন্তভার পাওয়ার পর রিমান্ডে এনে অনেককে জিজ্ঞাসাবাদ করেছি। মামলার তথ্য-উপাত্ত প্রমাণের জন্য আলামত পরীক্ষা করতে দেশের বাইরে পাঠানো হয়েছে। যার প্রতিবেদন মাত্র কিছুদিন আগে পেয়েছি। এখনো তদন্ত চলমান রয়েছে। আমাদের একটাই উদ্দেশ্য সেটা হচ্ছে আমরা চাই এটির তদন্ত দ্রুত শেষ হোক এবং নিরপরাধ কেউ সাজা না পান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com