শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম ::
সদর থানা দক্ষিণ কেওয়ার রাস্তা ভেঙ্গে পড়ায় এলজিইডি তাৎক্ষণিক ব্যবস্থা চকরিয়ায় মানববন্ধনেও থামছেনা বালু লুট পাটগ্রামে যুগের আলো পত্রিকার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মতবিনিময় সভা নগরকান্দায় বিশ্ব শিক্ষক দিবস পালিত বিভিন্ন ক্যটাগরীতে গুণী শিক্ষক মনোনীত সংসারের পাশাপাশি দিনাজপুর জেলা বিএনপির রাজনীতিতে অগ্রণী ভূমিকা পালন করছেন হাসি আকতার হিরা ভাঙ্গুড়ায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় শ্রমিক কল্যাণ ফেডারেশন উদ্যোগে সিরাতুন্নবী সা. মাহফিল বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের পূজা মন্ডপে সন্ত্রাসী হামলার আশংকা করছেন জয়নুল আবেদীন ফারুক কেশবপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে বিএনপি’র দোয়া ও আলোচনা সভা

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে সিঙ্গাপুর যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৫৮৪ ফ্লাইটযোগে তার ঢাকা ছাড়ার কথা রয়েছে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
উল্লেখ্য, গত ২১শে ফেব্রুয়ারি রুটিন চেকআপের জন্য ভারতের দিল্লি যান ওবায়দুল কাদের। দিল্লির মেজেন্টা হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করানো হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com