শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

শেরপুরে রিপোটার্স ইউনিটি’র কমিটি গঠন সভাপতি মারুফ, সম্পাদক তারিকুল

রাশেদুল ইসলাম রাশেদ:
  • আপডেট সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

পেশাগত মান উন্নয়নে ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের শপথ নিয়ে শেরপুরের তরুন সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় প্রতিষ্ঠা হয়েছে শেরপুর রিপোটার্স ইউনিটি (এসআরইউ)। শুক্রবার রাতে শহরের শহীদ বুলবুল সড়কস্থ কাকলি সমিতি’র কার্যালয়ে ২৫ সদস্যের শেরপুর রিপোটার্স ইউনিটি (এসআরও) কমিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আনন্দ টিভি’র মারুফুর রহমান এবং দৈনিক দেশের কন্ঠের তারিকুল ইসলাম।
এছাড়া কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি তপু সরকার হারুন (দৈনিক যায়যায়দিন), মো. এনামুল হক (দৈনিক বাংলার নবকণ্ঠ) ও মোহাইমিনুল ইসলাম হুমায়ুন (দৈনিক বণিক বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক- মো. ইসমাইল হোসেন (দৈনিক স্বদেশ বিচিত্রা), মো. আলমগীর হোসেন (দৈনিক প্রথম কাথা) ও মো. সুলতান হোসাইন (দৈনিক দেশ সেবা), সাংগঠনিক সম্পাদক কাকন সরকার (দৈনিক জনতার ইস্তেহার), সহ-সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুর রহমান পনির (দৈনিক বাংলাদেশের আলো) ও মো. ফজলুল করিম (দৈনিক বাংলাদেশ সমাচার), কোষাধ্যক্ষ মনিরুজ্জমান মনির (দৈনিক আলোকিত সকাল), দপ্তর সম্পাদক মো. মনিরুজ্জামান মনির (দৈনিক সময়ের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন সোহাগ (দৈনিক শিরোমণি), সাহিত্য বিষয়ক সম্পাদক মো. রাশেদুল ইসলাম রাশেদ (দৈনিক ভোরের সময় ও দৈনিক যুগের কণ্ঠস্বর), প্রচার ও প্রকশনা সম্পাদক মেহেদী হাসান শামীম (সাপ্তাহিক বাংলাদেশ বার্তা), ধর্ম বিষয়ক সম্পাদক মো. ফয়েজুর রহমান (দৈনিক মাতৃভূমির খবর), তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. রাজন মিয়া (দৈনিক আমার ডাক)।

এছাড়া ৬ জন নির্বাহী সদস্যের মধ্যে নূর-ই-আলম চঞ্চল (দৈনিক ভোরের চেতনা), শফিউল আলম সম্রাট (দৈনিক দেশ রূপান্তর), মো. নাজমুল আলম (দৈনিক স্বাধীন সংবাদ), খাইরুল ইসলাম (দৈনিক উর্মি বাংলা প্রতিদিন), রিতেশ কর্মকার (দৈনিক জামালপুর কণ্ঠ) এবং মো. মোক্তারুজ্জামান মুক্তা (দৈনিক স্বদেশ প্রতিদিনি’র)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com