মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম ::
আজ শুভ বুদ্ধ পূর্ণিমা প্রকাশ্যে ভোট দেয়ার ভিডিও করায় সাংবাদিকদের উপর হামলা দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর

শাকিবের ‘লিডার- আমিই বাংলাদেশ’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার পোস্টার বয় খ্যাত শাকিব খান। তার অভিনীত সিনেমা ‘লিডার-আমিই বাংলাদেশ’ সেন্সর বোর্ড থেকে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) আনকাট ছাড়পত্র পেয়েছে। এটি নির্মাণ করছেন পরিচালক তপু খান। সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে আছেন অভিনেত্রী শবনম বুবলী। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, অ্যাকশন রোমান্স ও সামাজিক সচেতনতাধর্মী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশে’ মুক্তির জন্য আনকাট ছাড়পত্র দিয়েছে।
শাকিব খানের ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার বলে মনে করছি। যেহেতু সেন্সর পেয়েছে ‘লিডার-আমিই বাংলাদেশ’, শিগগির মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com