মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

রিকশাচালক তাসকিন, যাত্রী আরচার-আদিল রশিদ!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১ মার্চ, ২০২৩

ঢাকার বুকে চলছে মধ্যবিত্তের জনপ্রিয় বাহন রিকশা। চালক হিসেবে সেই রিকশাটি চালাচ্ছেন তাসকিন আহমেদ। যাত্রীবেশে রিক্সার দুই আসনে বসে আছেন দুই ইংলিশ ক্রিকেটার জোফরা আরচার এবং আদিল রশিদ। না, পাঠক এটা কোনো দৃশ্যকল্প নয়। বাস্তব চিত্র। তবে ঢাকার বুকে হলেও, রিকশা চালানোর এই ঘটনা ঢাকার রাজপথে নয়। ঘটনাটি ঢাকাস্থ ব্রিটিশ হাই কমিশনে। রোববার রাতে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে। সেখানে আমন্ত্রিত ছিলো বাংলাদেশ ক্রিকেট দলও।
ব্রিটিশ হাইকমিশনেই এক জায়গায় সাজিয়ে রাখা হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী বাহন রিকশা। সেই রিকশাকে সামনে রেখেই মজা করে ছবি তোলেন ইংলিশ ক্রিকেটাররা। বাংলাদেশের ক্রিকেটাররাও যোগ দেন ইল্যান্ড ক্রিকেটারদের সঙ্গে। সেখানেই এক মুহূর্তে ফ্রেমবন্দী হলেন তাসকিন, জোফরা আরচার এবং আদিল রশিদ। যেখানে দেখা যাচ্ছে, রিকশা চালকের আসনে বসে আছেন তাসকিন। যেন রিক্সাটির চালক তিনি। যাত্রীর আসনে বসে আছেন অপর দুই ইংলিশ ক্রিকেটার। ছবি তোলার সময় তিনজনকেই দেখা গেছে হাসতে। অথ্যাৎ, বোঝাই যাচ্ছে- এমন একটি ছবি তুলতে পেরে তারা বেশ মজাই পেয়েছেন।
ছবিটা পোস্ট করেছেন তাসকিন তার নিজের ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘ঢাকার ব্রিটিশ হাই কমিশনে জোফরা আচরার এবং আদিল রশিদের সঙ্গে কিছু মজার সময়।’ রোববার রাতে পোস্ট করার পর তাসকিনের গত ২০ ঘণ্টায় প্রায় তিনলাখ মানুষ এই ছবিতে লাইক দিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৬ হাজার মানুষ। শেয়ার করেছেন ৫৫০ জন। ১ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে লড়াই। সেখানে তারা হবেন প্রতিপক্ষ। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে খেলা হলেও ম্যাচ শেষে একদলের মুখে থাকবে হাসি, অপর দলের মুখে সেটা থাকবে না। কে হাসবে সেই হাসি?




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com