শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

ব্রয়লার মুরগির দাম কেজিতে কমবে ৩০-৪০ টাকা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের (ডিএনসিআরপি) মহাপরিচালক এএইচএম শফিকুজ্জামান জানিয়েছেন, রমজান মাসে খামার থেকে ব্রয়লার মুরগি বিক্রি হবে ১৯০ থেকে ১৯৫ টাকা কেজি। এখন রমজান মাসে ভোক্তা পর্যায়ে ব্রয়লার মুরগির দাম প্রতি কেজি ৩০ থেকে ৪০ টাকা কমবে বলে আশা করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার কারওয়ান বাজারে ডিএনসিআরপির সম্মেলন কক্ষে ব্যবসায়ী ও খামার মালিকদের সাথে বৈঠক শেষে শফিকুজ্জামান এ তথ্য জানান।
তিনি বলেন, ‘কাজী, সিপি, প্যারাগন ও আফতাব খামারের প্রতিনিধিদের সাথে আলোচনা হয়েছে। আমরা পোল্ট্রি মুরগির দাম নিয়ে ঐকমত্যে পৌঁছেছি। বর্তমানে খামার থেকে ব্রয়লার মুরগি বিক্রি হচ্ছে প্রতি কেজি ২২০ থেকে ২৩০ টাকায়। কিন্তু খামার মালিকরা রমজানে খামার থেকে ব্রয়লার মুরগি কেজি ১৯০ থেকে ১৯৫ টাকায় বিক্রি করতে রাজি হয়েছেন।’ তিনি বলেন, পাইকারি দাম কমানোর সিদ্ধান্তের প্রভাব ভোক্তাদের পর্যায়ে পড়বে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com