শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বন্দরটিলা শাখা স্থানান্তরিত

খবরপত্র প্রতিবেদক:
  • আপডেট সময় রবিবার, ২ এপ্রিল, ২০২৩

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ-এর বন্দরটিলা শাখা ০২ এপ্রিল ২০২৩ইং তারিখ থেকে নতুন ঠিকানায় (এল. এ. টাওয়ার-২য় তলা, এম. এ. আজিজ রোড, বন্দরটিলা, চট্টগ্রাম) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত স্থানান্তরিত শাখার উদ্বোধন করেন। ব্যাংকের পরিচালক জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ। ২০১০ সালের ২৮ ডিসেম্বর ব্যাংকের বন্দরটিলা শাখার কার্যক্রম শুরু হয়েছিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু)।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, চট্টগ্রাম জোনাল হেড জনাব রাশেদ সরওয়ার এবং বন্দরটিলা শাখার ব্যবস্থাপক জনাব মোহাম্মদ নওশাদ আব্বাস বক্তব্য রাখেন। এছাড়া গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে শাহ্প্লাজা মার্কেটের সাধারণ সম্পাদক জনাব মোঃ ফারুক হোসেন, জাহিদ এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী জনাব মোঃ জাহিদ হোসেন এবং তাহের এন্ড ব্রাদার্সের পার্টনার জনাব মোঃ আবু তালেব বক্তব্য রাখেন। নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চেয়ারম্যান আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই বন্দরটিলা শাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হচ্ছে। চট্টগ্রামে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২টি পূর্ণাঙ্গ শাখা রয়েছে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।
ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আজ থেকে ১৩ বছর পূর্বে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের বন্দরটিলা শাখার যাত্রা শুরু হয়েছিল, শুরু থেকেই বন্দরটিলা শাখাটি অত্র এলাকার শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি, আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার উন্নয়নে আমরা আরো অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে। অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com