শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

তৌহিদুল ইসলামের প্লেব্যাকে অভিষেক

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

ঈদে ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা মুক্তি পাচ্ছে। এরই মধ্যে সিনেমাটির টিজার ও পোস্টার প্রকাশ হয়েছে। আর এ সিনেমায় ‘আমার সাথে চলরে তুই’ শিরোনামে একটি গানের মাধ্যমে প্লেব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সংগীতশিল্পী তৌহিদুল ইসলাম। ‘আমার সাথে চলরে তুই’ শিরোনামের সালাউদ্দিন সাগরের লেখা রোমান্টিক গানটিতে তৌহিদুল ইসলামের সঙ্গে কণ্ঠদিয়েছেন শিল্পী মৌমিতা তাসরিন নদী। গানটির সুর করেছেন এফ এ প্রিতম। সংগীত আয়োজনে এ এন ফরহাদ।

গানটি প্রসঙ্গে তৌহিদুল ইসলাম বলেন- ‘কিল হিম’ সিনেমার মাধ্যমে প্লেব্যাকে আমার অভিষেক হলেও জাজ মাল্টিমিডায়ার সিনেমার একটি গান ও পরিচালক ইকবাল হোসেনের আরেকটি সিনেমায় অন্য একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন। ‘কিল হিম’ সিনেমায় এ রোমান্টিক গানটি সবার ভালো লাগবে। আমি পেশাগত কাজের পাশাপাশি ভালোলাগার জায়গা থেকে গান করি। এখন থেকে সুযোগ পেলে নিয়মিতভাবে গান করার ইচ্ছা রয়েছে।
সুরকার এফ এ প্রিতম বলেন, এই গানটি যতন করে গেয়েছেন তৌহিদুল ভাই। তার গায়কী সবার পছন্দ হবে। এ গানটির মাধ্যমে বাংলা সিনেমায় নতুন একজন প্লেব্যাক শিল্পী পেতে যাচ্ছে। তার গানের দিয়ে চলচ্চিত্রের সংগীতে নতুন দিগন্তের সূচনা হবে বলে আমি করছি। সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মোহাম্মদ ইকবাল বলেন, সম্প্র্ণূ নতুন ও ভিন্ন গল্পে নির্মীত এবারের ঈদে এটি একটি অন্যন্য সিনেমা হবে ‘কিল হিম’। অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমাটি এরই মধ্যে বেশ আলোচনা ও সমালোচনায় উত্তাপ ছড়াচ্ছে। তৌহিদের এ গানটি আমার সিনেমায় অনন্যমাত্রা যোগ করবে বলে আমি বিশ্বাস করি। গানটির কথা, সুর ও গায়কীতে শ্রোতারা মুগ্ধ হবেন।
তৌহিদুল ইসলাম শৈশব থেকেই গানের সঙ্গে সম্পৃক্ত। স্থানীয় বিভিন্ন গানের স্কুলে গান শেখার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও নিয়মিত গান পরিবেশন করতেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েও গানের সেই নেশা কাটেনি এ সংগীতশিল্পীর। কিন্তু পুলিশের চাকরিতে যোগ দেওয়ার পর নিয়মিত গান করা কিছুটা থমকে যায়। তোহিদুল ইসলাম বর্তমানে কাজ করছেন ডিএমপি’র উত্তরা বিভাগে অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে।
উল্লেখ্য, ‘কিল হিম’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো নিজের প্রোডাকশন হাউজের বাইরে অভিনয় করছেন অনন্ত জলিল। সিনেমাটি নির্মিত হচ্ছে ‘সুনান মুভিজ’-এর ব্যানারে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com