মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

একই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট লগইন করা যাবে চার ফোনে

আইটি ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

এখন থেকে হোয়াটসঅ্যাপের একই একাউন্ট চারটি ফোনে লগইন করা যাবে। মঙ্গলবার (২৫ এপ্রিল) থেকে এই সুবিধা পাচ্ছেন ব্যবহারকারীরা। হোয়াটসঅ্যাপের মূল প্রতিষ্ঠান মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জুকারবার্গ তার ভেরিফাইড ফেসবুক পেজে এ কথা জানান। এর আগে একই সময়ে একটি হোয়াটসঅ্যাপ একাউন্ট শুধুমাত্র মোবাইল ও ডেস্কটপে লগইন করা যেত। এবার হোয়াটসঅ্যাপ থেকে উঠে গেছে এই সীমাবদ্ধতা। ফলে এখন থেকে একই একাউন্ট চারটি ফোনে লগইন করা যাবে। তাই একটি ডিভাইস বন্ধ থাকলেও অন্য ডিভাইসে অ্যাপটি অ্যাক্সেস করা যাবে। হোয়াটসঅ্যাপ জানিয়েছে, আগামী সপ্তাহের মধ্যে সব ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হবে এই সেবা।
একটি ব্লগ পোস্টে হোয়াটসঅ্যাপ জানিয়েছে, কিউআর কোড স্ক্যান করে একাধিক ফোনে লগইন করা যাবে হোয়াটসঅ্যাপ। শুধু তাই নয়, প্রাইমারি ফোনে ইন্টারনেট সংযোগ না থাকলেও অন্য ফোনে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের লিংক ব্যবহার করা যাবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com