রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম ::
জামালপুর জেলার তিন হাজার প্রান্তিক পরিবারকে উন্নত আর্থ-সামাজিক অবস্থাকে উপভোগ্য করে তোলার লক্ষ্যে ইসলামপুরে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান কেশবপুরে সংবাদ সম্মেলন চিলাহাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক মেয়াদের কমিটি গঠন বদলগাছীতে কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেস্টার বিতরণ উলিপুরে ইউড্রেনের দুই পাশের সংযোগ সড়ক হওয়ায় এলাকাবাসী আনন্দিত কালীগঞ্জে সরকারি স্থান থেকে ফুলের হাট স্থানান্তর: বিপাকে প্রতিবন্ধী ইজারাদার পিআইবি,র প্রশিক্ষণ গ্রহণ করলো নগরকান্দা ও সালথার সাংবাদিক বৃন্দ গজারিয়া স্বপ্নপূরণে ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করালেন স্কুলশিক্ষক বাবা বরিশালে প্রচন্ড তাপদাহে বাড়ছে তালপাখার চাহিদা

দর্শকপ্রিয়তায় দুই বাংলায় এগিয়ে ‘সুরমা সুরমা’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৭ মে, ২০২৩

এবারের ঈদ উৎসবে দুই বাংলায় মুক্তি পেয়েছে দুই সুপারস্টারের সিনেমা। এবার বাংলার শাকিব খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’ এবং ওপার বাংলার জিতের ‘চেঙ্গিজ’ নামের দুটি সিনেমা। দুটি সিনেমাই ব্যাপক ব্যবসা করেছে। সিনেমার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে সিনেমা দুটির গান নিয়ে চলছে তুমুল আলোচনা। পাশাপাশি গানপ্রিয় মানুষের মাঝে মুগ্ধতা ছড়াচ্ছে হৃদয় ছোঁয়া গানটি।
তবে ভিউ এবং ইতিবাচক মন্তব্যে দর্শক সাড়ায় এগিয়ে রয়েছে ‘লিডার’ সিনেমা ‘সুরমা সুরমা’ গানটি। জনপ্রিয় গীতিকার জাহিদ আকবরের কথা এবং নাভেদ পারভেজের সুর-সংগীতে ইমরান ও কোনালের গাওয়া এ গানটি দুই সপ্তাহে দেখা হয়েছে প্রায় ৪০ লাখ বারেরও বেশি। সেইসঙ্গে মন্তব্য জমা পড়েছে ১৩ হাজারের বেশি।
অন্যদিকে ‘চেঙ্গিজ’ সিনেমার ‘এভাবে কে ডাকে’ গানটি দেখা হয়েছে ৩০ লাখ বার। গানটি গেয়েছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী অরিজিত সিং। মন্তব্য জমেছে প্রায় ৫ হাজারের মতো। গানটির গায়ক ইমরান মাহমুদুল বলেন, কলকাতায় ঈদে সবচেয়ে বড় আকর্ষণ ছিল ‘চেঙ্গিজ’ সিনেমা ও এর গানে। জিতের রোম্যান্টিক গান অরিজিত সিং গেয়েছেন। এত বড় কম্বিনেশনের পর শাকিব ভাইয়ের সিনেমাতে আমার এবং কোনালের গানটি সবচেয়ে বেশি মানুষ দেখেছে। শুধু চেঙ্গিজের গান নয়, বাংলা ভাষার সিনেমার যত গান এসেছে ঈদে সবচেয়ে এগিয়ে ‘সুরমা সুরমা’। সিনেমাটির পাশাপাশি গানটিও যে সবাই এত পছন্দ করবেন আগে ভাবিনি। ইউটিউবের বাইরে যত সোশ্যাল প্ল্যাটফর্ম আছে সবখানে ‘সুরমা সুরমা’ এগিয়ে।
গীতিকার জাহিদ আকবর বলেন, আমার গানের ক্যারিয়ারে এত দ্রুত সাড়া কোনো গানে পাইনি। একটা অন্যরকম ভালো লাগা তো অবশ্যই কাজ করছে। মনে হয়েছে, এটা দরকার ছিল এই সময়ে। তাতে সামনে গানের প্রতি আরেকটু বেশি মনোযোগ বাড়বে।
‘সুরমা সুরমা’ গানের গীতিকার জাহিদ আকবর ও এ গানটি সংযোজিত সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’র নায়ক শাকিব খান তিনি আরও বলেন, জেনেছি, ঈদে মুক্তি পাওয়া দুই বাংলার গানের মধ্যে এ গানটির ভিউ শীর্ষে রয়েছে। এটি দর্শকদের ভালোবাসা ছাড়া আর কিছু না! সবাই গানটিকে এত পছন্দ এবং ভালোবাসা দেওয়ার জন্য শ্রোতা-দর্শকদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা। সেইসঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা। উল্লেখ্য, মুক্তির তৃতীয় সপ্তাহে ২৫ হলে চলছে ‘লিডার: আমিই বাংলাদেশ’। এতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com