বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

সিনিয়র সাংবাদিক আজহার মাহমুদের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৪ মে, ২০২৩

ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য, ক্যাম্পাসলাইভের প্রধান সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আজহার মাহমুদ (৫২) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গতকাল রোববার (১৪ মে) বিকেল পৌনে ৪টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজহার মাহমুদ সম্প্রতি লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।
আজহার মাহমুদ দৈনিক সমকাল, দৈনিক মানবজমিন ও বাংলাদেশ প্রতিদিনসহ বাংলাদেশ টেলিভিশনে অপরাধ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। নানা অপরাধ ও চিহ্নিত অপরাধীর সাক্ষাৎকারসহ তাদের বিরুদ্ধে প্রতিবেদন করে সাড়া ফেলেছিলেন আলোচিত এই সাংবাদিক। মৃত্যুকালে তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন। তার স্ত্রী একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করছেন। এদিকে আজহার মাহমুদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহকর্মীদের মধ্যে। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি শেয়ার করে শোক জানাচ্ছেন।
অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) নেতারা আজহার মাহমুদের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com