শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল বদলগাছীতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কালিয়াকৈরে ‘আমার মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গ্রন্থ’’এর মোড়ক উন্মোচন

সেরা ১০ পোশাকে ঝলমলে কান চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২০ মে, ২০২৩

কান চলচ্চিত্র উৎসবের অন্যতম সেরা আকর্ষণ হলো বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা তারকারা নিত্যনতুন পোশাকের মাধ্যমে রেড কার্পেটে নিজেদের উপস্থাপন করে মাতিয়ে রাখার দৃশ্য। এখন পর্যন্ত বিশ্বের সেরা ১০ জন সেলিব্রেটির পোশাক এবারকার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দর্শকদের ঝড় তুলেছে। এ ১০ তারকাকে একনজরে দেখে নেওয়া যাক-
কেট ব্ল্যানচেট: অট্রেলিয়ান অভিনেত্রী কেট ব্ল্যাঞ্চেট একটি কাস্টম লুই ভিটন গাউন পরেন। সিকুইন পকেট এবং ফ্লোর-লেংথ কেপ প্রিমিয়ারের জন্য। যা সবার নজর কেড়ে নিয়েছে।
নাওমি আকি: ইংলিশ অভিনেত্রী নাওমি আকি নেকলাইনে টুইস্টসহ একটি গ্ল্যাম ফুল গাউন পরেন এবং তার লাল লাল গালের সঙ্গে ঝলমলে কানের দুল পরে রেড কার্পেটে পোজ দেন।
রোজ বার্ট্রাম: বেলজিয়ান অভিনেত্রী রোজ বার্ট্রাম কিহোল কাটআউটসহ একটি নিছক হল্টার গাউন এবং জিমি চু জুতা পরেন যা তাকে আরও আকর্ষণীয় করে তোলে।
কার্লি ক্লস: আমেরিকান মডেল ও অভিনেত্রী কার্লি ক্লস ইন্ডিয়ানা জোন্স এবং ডেসটিনির রেড কার্পেটে একটি দেবী-ওয়াই ড্যানডেলিয়ন হলুদ গাউনের সঙ্গে ম্যাচিং ঘোমটাযুক্ত হেডব্যান্ডে নিজেকে উপস্থাপন করেন।
ফোবি ওয়ালার-ব্রিজ: ইংলিশ অভিনেত্রী ফোবি ওয়ালার-ব্রিজ মারমেইড হেমসহ একটি স্প্যাগেটি স্ট্র্যাপ গাউন পরেন এবং ইন্ডিয়ানা জোন্স এবং দ্য ডায়াল অফ ডেসটিনি রেড কার্পেটের সঙ্গে মিল রেখে হাতে গ্লাভস পরেন।
জেমা চ্যান: ইংলিশ অভিনেত্রী এবং ল’অরিয়াল মুখপাত্র জেমা চ্যান ইন্ডিয়ানা জোন্স এবং ডায়াল অফ ডেসটিনি রেড কার্পেটে গিঁটযুক্ত কাটআউট কোমরসহ একটি আকর্ষণীয় লাল রঙের লুই ভিটন গাউন পরে রেড কার্পেটে উপস্থিত সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজ দেন।
সারা ফস্টার: আমেরিকান হলিউড অভিনেত্রী সারা ফস্টার ইন্ডিয়ানা জোন্স এবং দ্য ডায়াল অফ ডেসটিনি রেড কার্পেটে একটি স্প্যাংল্ড সিলভার ক্রপ টপ এবং সমুদ্র-নীল স্কার্ট পরেন। যা তাকে আকর্ষণীয় ও স্লিমফিট করে তোলে।
এলি ফ্যানিং: হলিউড অভিনেত্রী এলি ফ্যানিং ক্রিস্টাল-স্টাডেড ব্লাশ স্কার্ট এবং জটিলভাবে কাজ করা সিলভার বডিস এবং একটি কারটিয়ের নেকলেসসহ একটি রোমান্টিক বলগাউন পরেন, যা উপস্থিত সবাইকে বিমোহিত করে।
আলেসান্দ্রা অ্যামব্রোসিও: ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী অ্যালেসান্দ্রা অ্যামব্রোসিও জিন ডু ব্যারি সিনেমার উদ্বোধনী রাতের প্রিমিয়ারে হীরা এবং বহু রঙের স্পিনেলসহ এক ধরনের পোমেলাটো হাই জুয়েলারি নেকলেসসহ এলি সাব হাউট কউচার আর্কাইভস থেকে একটি হুডেড পার্সিমন গাউন পরেছিলেন।
ভিক্টোরিয়া সিলভস্টেড: সুইডিশ অভিনেত্রী ভিক্টোরিয়া সিলভস্টেড একটি টায়ার্ড মাখন-হলুদ গাউনে জিন ডু ব্যারি সিনেমার উদ্বোধনী রাতের প্রিমিয়ারে যোগ দিতে রেড কার্পেটে হেঁটে উপস্থিত সবাইকে তাক লাগিয়ে দেন। ১৬ মে থেকে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসব ২০২৩ চলবে ২৭ মে পর্যন্ত।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com