শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে পানি স্বল্পতায় কমছে বিদ্যুৎ উৎপাাদন গাজীপুর মিডিয়া ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল

মঙ্গলবার আমার গ্রেফতারের সম্ভাবনা প্রবল: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

ইসলামাবাদে মঙ্গলবার গ্রেফতার হওয়ার আশঙ্কা প্রবল বলে দাবি করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান বলেছেন, তার জীবনের হুমকি এখনও রয়েছে।
সিএনএন দেওয়া সাক্ষাৎকারে রবিবার তিনি বলেন, ‘গণতন্ত্রকে ভেঙে ফেলার জন্য সবকিছু করা হচ্ছে। এই মুহূর্তে আমার ১০ হাজারের বেশি কর্মী গ্রেফতার আছে। আমার পুরো সিনিয়র নেতৃত্ব কারাগারে। ইমরান বলেন, ‘মঙ্গলবার আমি জামিনের জন্য ইসলামাবাদে যাচ্ছি। সেখানে আমাকে গ্রেফতার করার সম্ভাবনা ৮০ শতাংশ’।
বর্তমান সময়কে ‘অনিশ্চত’ অভিহিত করে ইমরান খান অক্টোবরের শেষের দিকে জোট সরকারের অধীনে জাতীয় নির্বাচন না হওয়ার বিষয়ে তার আশঙ্কা প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘মনে হচ্ছে তারা অক্টোবরেও জাতীয় নির্বাচন করবে না। আমার দলের পরাজয় নিশ্চিত না করে তারা নির্বাচন করবে না’। উপনির্বাচনে তার দল জয়ী হয়েছে জানিয়ে ইমরান বলেন, ‘তাদের ভয় পিটিআই ক্ষমতায় আসবে। গণতন্ত্রকে ধ্বংস করার জন্য তাই তারা সবকিছু করছে’।
ইমরান দাবি করেছেন, নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে সরকার তাকে ‘ফেলে দিতে’ চেয়েছিল। সাক্ষাৎকারে ইমরান গত বছর তার ওপর চালানো ‘হত্যাচেষ্টার’ বিষয়টি সামনে আনেন। তিনি বলেন, ‘আমাকে হত্যার জন্য ধর্মীকে ব্যবহার করা হতে পারে। আমার জীবনের হুমকি এখনও আছে’। ইমরান বলেন, ৯ মের ‘দাঙ্গাবাজদের’ সামরিক ও সন্ত্রাসবিরোধী আদালতে বিচার করতে যাচ্ছে সরকার। এটা দেখে মনে হচ্ছে আমার দলের ওপর ‘নিষেধাজ্ঞা আরোপের’ চেষ্টা চলছে। সূত্র: পাকিস্তান অবজারভার, দ্য ডন




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com