রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
জামালপুর জেলার তিন হাজার প্রান্তিক পরিবারকে উন্নত আর্থ-সামাজিক অবস্থাকে উপভোগ্য করে তোলার লক্ষ্যে ইসলামপুরে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান কেশবপুরে সংবাদ সম্মেলন চিলাহাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক মেয়াদের কমিটি গঠন বদলগাছীতে কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেস্টার বিতরণ উলিপুরে ইউড্রেনের দুই পাশের সংযোগ সড়ক হওয়ায় এলাকাবাসী আনন্দিত কালীগঞ্জে সরকারি স্থান থেকে ফুলের হাট স্থানান্তর: বিপাকে প্রতিবন্ধী ইজারাদার পিআইবি,র প্রশিক্ষণ গ্রহণ করলো নগরকান্দা ও সালথার সাংবাদিক বৃন্দ গজারিয়া স্বপ্নপূরণে ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করালেন স্কুলশিক্ষক বাবা বরিশালে প্রচন্ড তাপদাহে বাড়ছে তালপাখার চাহিদা

মার্কিন ভিসানীতি ক্ষমতাসীনদের মধ্যে কাঁপন তৈরি করেছে: মান্না

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০২৩

যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতি দেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে কাঁপন তৈরি করেছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। দেশ এখন বদলাচ্ছে উল্লেখ করে নাগরিক ঐক্যের সভাপতি বলেন, পুলিশ এখন বিরোধী দলের সমাবেশ রক্ষা করছে, তা না হলে তারা আমেরিকা যেতে পারবে না। গতকাল শুক্রবার (৯ জুন) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মান্না বলেন, আওয়ামী লীগ এখন বিএনপির সঙ্গে বসতে চায়। পথ খুঁজতে চায়। আওয়ামী লীগ আগে ভাগে বোঝাতে চায়, তারা বিএনপির সঙ্গে বসে সবকিছুর নিষ্পত্তি করতে চায়।
তিনি বলেন, কিন্তু এই কথা বলে পালানোর জায়গা পাবে? এ কারণে সরকারের বাকি মন্ত্রীরা বিএনপি সঙ্গে বসতে চাইছেন না। আওয়ামী লীগের উদ্দেশ্যে মান্না বলেন, ‘আর আমরা বলছি, তোমাদের (আওয়ামী লীগ) সঙ্গে বসার প্রশ্নই আসে না। কারণ, আমরা চাই তোমরা যাও।’
অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন ,আমেরিকা-ইউরোপসহ সারা বিশ্ব থেকে দেশকে বিচ্ছিন্ন করে ফেলছে এই সরকার, যা মহাবিপৎসংকেত। তাদের (বর্তমান সরকার) ক্ষমতা থেকে নামাতে হবে। আর ক্ষমতায় কে যাবে, তা জনগণের ওপর ছেড়ে দিতে হবে। অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, দৈনিক নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নিউ ন্যাশনের সাবেক সম্পাদক মোস্তফা কামাল মজুমদার প্রমুখ বক্তব্য দেন দৈনিক খবরপত্রের বার্তা সম্পাদক মো. হারুন অর রশীদসহ সিনিয়র সাংবাদিক ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com