মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

মিস ওয়ার্ল্ড শো-তে ভারতের প্রতিনিধিত্ব করবেন সিনি শেট্টি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

২০২৩ সালে ভারতে ৭১তম মিস ওয়ার্ল্ড-এর আসর বসতে চলেছে। ২৭ বছর পর শো আয়োজিত হবে ভারতে। যদিও অনুষ্ঠানের তারিখ এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে এই অনুষ্ঠান নভেম্বর মাসে আয়োজিত হওয়ার সম্ভাবনা আছে। ২০২২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া শো জিতেছিল সিনি শেট্টি। তিনিই এই বছরের মিস ওয়ার্ল্ড শো-তে দেশের প্রতিনিধি হয়ে যাবেন। সংবাদ সংস্থা পিটিআই কে তিনি জানিয়েছেন,”আমি আমার বোনের মতো সমস্ত প্রতিযোগীদের ভারতে স্বাগত জানাতে উদগ্রীব হয়ে আছি। এবং ভারত আসলে কী, ভারতের বৈচিত্র্য কী…এইসব দেখাতে ও জানাতেও খুবই উত্তেজিত। এই প্রতিযোগিতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি আশাকরি আপনারা আপনাদের সেরা সময় কাটাচ্ছেন।” এবার জেনে নেয়া যাক কে এই সিনি শেট্টি?

সিনি শেট্টির জন্ম মুম্বাইয়ে হলেও তার শিকড় কর্নাটকের। এই কারণেই তিনি মিস ইন্ডিয়া ২০২২ প্রতিযোগিতায় সে রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সিনি শেট্টির অ্যাকাউট্রেন্সি এবং ফিনান্সে স্নাতক হয়েছেন। জানা গেছে যে, এখন তিনি সিএফএ (চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট) পড়াশোনা করছেন। এমনকি তিনি মার্কেটিং ফার্মেও কাজ করেছেন। পড়াশোনা ছাড়াও সিনি নাচ শিখেছেন। তিনি মাত্র ১৪ বছর বয়সেই ভরতনাট্যমের অরেঙ্গট্রাম অধ্যায়টি পূরণ করেন। যা একজন নৃত্যশিল্পীর প্রশিক্ষণের সমাপ্তি এবং পেশাদার নৃত্যশিল্পী হিসেবে তাদের কর্মজীবনের সূচনা।
তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া তাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন। এবং অভিনেত্রীর দেয়া একটি বক্তব্য তিনি সবসময় মনে রাখবেন। অভিনেত্রী বলেন, “যখন কোনও ব্যক্তির কথা আপনাকে উদ্বুদ্ধ করে, তখন আপনার আকাঙ্খার মান বাড়তে থাকে। আমার এখনও মনে আছে তার একটি সাক্ষাতকারে শুনেছিলাম, ‘কাঁচের স্লিপারে কোনওদিন চাপ দেবেন না। বরং কাঁচের তৈরি ছাদ ভেঙে দিন।’ আমি তখন থেকেই তার একজন ফ্যান।”




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com