মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

নব্বই দশকের গল্পে খায়রুল ও সাদিয়া

বিনোদন:
  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০২৩

গ্রামের মেয়ে লাইলী বান্ধবীদের সঙ্গে স্কুলে যাওয়ার পথে একটি ছেলের সঙ্গে পরিচয়। ছেলেটা সেই রাস্তা দিয়ে গ্রামে টিউশন করাতে যেত। লাইলী বাবাকে বলে ঐ ছেলেটাকে তার গণিতের টিচার হিসেবে ঠিক করে নেয়।একসময় দুজনের প্রেম হয়ে ওঠে। চিঠি আদান প্রদান হয়। কিন্তু তাদের এই সম্পর্কের কথা টের পেয়ে যায় লাইলীর বাবা। বাবা তখন লাইলীকে কিছু না জানিয়ে এক ঘটকের সঙ্গে বুদ্ধি করে লাইলী ও তার টিচারের চিঠি পাল্টে দিয়ে তাদের মধ্যকার সম্পর্ক নষ্ট করে দেয়।
দুজন-দুজন থেকে দূরে সরে যায়। তাদের এই প্রেমের পরিণতি কি হবে তা দেখা যাবে ‘প্রিয় লাইলি’নাটকে। নব্বই দশকের এমন সরল প্রেমের গল্পে নির্মিত হয়েছে নাটক ‘প্রিয় লাইলি’। নাটকটিতে জুটি বেঁধেছেন এ সময়ের জনপ্রিয় জুটি খায়রুল বাসার ও সাদিয়া আয়মান। অনুপম দাসের রচনায় ‘প্রিয় লাইলী’নাটকটির গল্প লিখেছেন অভিনেতা নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক।
নাটকটি প্রসঙ্গে নির্মাতা জামাল মল্লিকের ভাষ্য, নাটকটির গল্প নব্বই দশকের। যেখানে সরল একটা প্রেমের গল্প। টিউশন মাস্টার এবং শিক্ষার্থীর মধ্যে প্রেম হয়। মেয়েটার বাবা খুব প্রভাবশালী। তাদের প্রেমের চিঠি বাবার হাতে ধরা পড়ে। তখন মেয়েটার বাবা একটি নিরব গেম খেলে যেটি তাদের মধ্যে কেউই জানতে পারে না।
খায়রুল বাসার বলেন, নব্বই দশকের প্রেমের গল্পগুলো খুব পছন্দের। প্রিয় লাইলি নাটকে আমার চরিত্রটি একজন টিউশন শিক্ষক। যেখানে হঠাৎ করেই লাইলির সঙ্গে দেখা হয়, প্রেম হয়। তারপর প্রেম ভেঙে যাওয়ার পর সে পাগল হয়ে যায়। আমার পছন্দের একটা চরিত্র টিউশন মাস্টার। সবার গল্পটি ভালো লাগবে আশা করছি।
সাদিয়া আয়মান বলেন, নাটকটি লাইলি চরিত্রটি একজন শিক্ষার্থী। স্কুলে যাওয়া আসার পথে প্রেম হয়। যেহেতু নব্বই দশকে ফোন ছিল না চিঠি আদান প্রদানের মাধ্যমে তাদের প্রেম। সেই প্রেম ভেঙ্গে যায়। নাটকের শুটিং হয় মানিকগঞ্জে। লোকেশন টা দারুণ ছিল। সবাই নাটকটি খুব পছন্দ করবে। জানা গেছে, আসছে ঈদুল আজহায় নাটকটি দীপ্ত টিভি ও এর ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com