সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম ::
সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুল সামগ্রী বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে ক্যাশ ম্যানেজমেন্ট এন্ড অপারেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি ইউনিয়ন ব্যাংক পিএলসি. এবং মেডর‌্যাবিটস হেলথকেয়ার এর মধ্যে চুক্তি স্বাক্ষর গাজীপুরের শ্রীপুরে কাঁঠালের বাম্পার ফলন শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রংপুরে নবাগত জেলা প্রশাসক সাংবাদিকদের সাথে মতবিনিয়ম কালে দুর্নীতি করে কেউ আশ্রয়-প্রশ্রয় পাবে না

নুর হাসান চান রংপুর :
  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩

রংপুরের ঐতিহ্যবাহি শতবর্ষী শ্যামাসুন্দরী খাল সম্পূর্ণ দখলমুক্ত করে কাঙ্খিত উন্নয়নের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান। তিনি বলেছেন, রংপুর মহানগরের পানিপ্রবাহ স্বাভাবিক রাখতে ও নিষ্কাশন ব্যবস্থাপনায় শ্যামাসুন্দরী খাল অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই খালের প্রয়োজনীয়তা আমরা বুঝি। শ্যামাসুন্দরী খালের আধুনিকায়নে আমরা সিটি করপোরেশনসহ সংশ্লিষ্ট অন্যদের নিয়ে কাজ করব। রোববার (৬ আগস্ট) দুপুরে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্সহ জেলা অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেন, আমার কাছে কেউ দুর্নীতি করে আশ্রয়-প্রশ্রয় পাবে না। এলএ শাখায় অনিয়ম-দুর্নীতির যেসব অভিযোগ পাওয়া গেছে, তা আমরা খতিয়ে দেখছি। যারা দুর্নীতি করে তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। কেউ যাতে সেবা নিতে এসে হয়রানির শিকার না হয় সেটিও দেখা হবে। আমার আন্তরিকতার কোনো ঘাটতি থাকবে না। রংপুরের উন্নয়নের জন্য আমি সবার পরামর্শ ও সহযোগিতা চাই। ডিসি বলেন, জেলার কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমরা ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ণের জন্য কাজ করছি। কেউ যদি ভূমিহীন ও গৃহহীন থাকেন, তাকে বা তাদেরকে আবেদন করতে বলছি। সরকার তাদের জন্য রয়েছে। আমরা ভূমি ও গৃহহীনদের জন্য আবাসনের ব্যবস্থা করব। ধাপে ধাপে জেলার ভূমিহীন ও গৃহহীন মানুষের তালিকা করে পর্যায়ক্রমে তাদের সরকারি আশ্রয়ণ প্রকল্পে জমিসহ ঘর দেয়া হচ্ছে। এসময় নবাগত এই জেলা প্রশাসক দেশপ্রেম, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে দেশের জন্য, রংপুরের জন্য পেশাগত দায়িত্বপালন করার আকাঙ্খা ব্যক্ত করেন। সভায় আরও বক্তব্য রাখেন-সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল, মাহবুবুল ইসলাম, মামুন ইসলাম, জয়নাল আবেদীন, রংপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোনাব্বর হোসেন মনা, সাধারণ সাধারণ সম্পাদক মেরিনা লাভলী, সাবেক সভাপতি মাহবুব রহমান, সাংবাদিক ওয়াদুদ আলী, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, রিপোর্টার্স ক্লাব রংপুর এর সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহমেদ, রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি নজরুল ইসলাম রাজু, প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি রহমত উল্লাহ অপু, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, টিসিএ রংপুরের সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com