বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ::
চুয়াডাঙ্গায় আধা মণ ধানের দামে ১ কেজি কাঁচা মরিচ বরিশাল বিএম কলেজে কোটা বিরোধী আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, পাল্টা ধাওয়া আন্দোলনকারীদেরও ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা প্রতিযেগিতা নিজন সন্তান পিতা মাতার দায়িত্ব না নেওয়ায়, পাশে দাঁড়ালেন ইউএনও কলমাকান্দায় পলিথিনে মুড়ানো ঝুপড়ি ঘর আর মাটির বিছানায় জীবনযাপন বৃদ্ধার শেষের দিকে ৬৫ দিনের অবরোধ, সাগরে যাওয়ার পুরো প্রস্তুতি নিচ্ছে জেলেরা নগরকান্দায় মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ এবং মানববন্ধন কোটা বাতিলের দাবিতে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়ক অবরোধ চিকিৎসকদের চাঁদাবাজ দাবি করে সংবাদ সম্মেলন করলেন পটুয়াখালী মেডিকেল কলেজ ছাত্রলীগ গুরুদাসপুরে বিশেষ অনুদানের চেক পেলেন ৭৪ জন দুস্থ

র‍্যাঙ্কিংয়ে নিজেদের জায়গা ফিরে পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

ভারতের বিপক্ষে একটা জয় যেন বদলে দিয়েছে বাংলাদেশকে। হারানো আত্মবিশ্বাস ফিরে এসেছে, ভাঙা মনোবল জোরা লেগেছে। বিষন্নতা দূর করে মুখে ফিরেছে হাসি। যদিও ফাইনাল খেলতে না আক্ষেপটা থেকেই যাচ্ছে। ফাইনাল খেলতে না পারলেও একটা পুরস্কার ঠিকই পেয়েছে বাংলাদেশ। একদিনের ব্যবধানে আবারো নিজের জায়গা ফিরে পেল বাংলাদেশ। শ্রীলঙ্কাকে হটিয়ে পুনরুদ্ধার করেছে নিজেদের জায়গা। উঠে এসেছে র‍্যাঙ্কিংয়ের সেরা সাতে। অবশ্য আগের দিনই সাতে ছিল বাংলাদেশ। তবে বুধবার পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশকে আটে ঠেলে দেয় শ্রীলঙ্কা।
সাতে অবস্থান নেয়া বাংলাদেশের পয়েন্ট এখন ৯৪। তবে ঘাড়ে নিঃশ্বাস ফেলছে শ্রীলঙ্কা। ১ পয়েন্ট কম নিয়ে আটে আছে তারা। এশিয়ার আরেক দল আফগানিস্তানের অবস্থান নয়ে, তাদের পয়েন্ট ৮০। পরিবর্তন এসেছে শীর্ষ তিনে। বাংলাদেশের কাছে হেরে গিয়ে এক ধাপ নিচে নেমে গেছে ভারত। তবে দক্ষিণ আফ্রিকার কাছে শুক্রবার রাতে হেরেও হেরফের হয়নি অস্ট্রেলিয়ার অবস্থান। ১১৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে অজিরা। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে পাকিস্তান। আর শুক্রবার দুইয়ে থাকা ভারত নেমে গেছে তিনে। তাদের পয়েন্ট ১০৫।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com