মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

‘খুফিয়া’ ট্রেইলারে প্রশংসা কুড়াচ্ছেন বাঁধন

বিনোদন:
  • আপডেট সময় বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

বলিউডে পা রাখতে যাচ্ছেন ‘খুফিয়া’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বিশাল ভরদ্বাজ নির্মিত এ সিনেমা আগামী ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে। গত সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’ সিনেমার ট্রেইলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারের ভাঁজে ভাঁজে রহস্য, অ্যাকশন এবং রোমান্স। সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত এবং অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’র ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। ট্রেইলারের অর্ধেকের পরেই দেখা যায় বাঁধনকে। শেষাংশেও দেখা যায় অভিনেত্রীকে।
‘খুফিয়া’ ট্রেইলার দেখে নেটিজেনরা বাঁধনের প্রশংসা করছেন। তার চরিত্র তৈরি করেছে কৌতূহল। সুদীপ্ত সরকার লিখেছেন, ‘মাত্র কয়েকটি দৃশ্য এবং আজমেরী হক বাঁধন প্রমাণ করেছেন তিনি কতটা মেধাবী পারফর্মার! টাবুর মতো অভিনেত্রীর সঙ্গে সমানতালে পারফর্ম করা সহজ কাজ নয়! কিন্তু বাঁধন সেটি করে দেখিয়েছেন। সিনেমাটি দেখার জন্য তর সইছে না।’ নাজিয়া লিখেছেন, ‘ট্রেইলারে টাবুর সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে দেখে অন্যরকম অনুভূতি হচ্ছে।’ ২০২১ সালের ১১ অক্টোবর সিনেমাটির শুটিং দিল্লিতে শুরু করেন বাঁধন। এ সিনেমার জন্য ওই সময় বেশ কিছু কাজ হাতে নেননি। কারণ এই চরিত্রটি যাতে ঠিকমতো ফুটিয়ে তুলতে পারেন। বাঁধন বলেন, ‘এ চরিত্রের সঙ্গে অন্য চরিত্র মিলবে না। চরিত্রটি ঠাক মতো ফুটিয়ে তোলার জন্য পরিচালক যেভাবে বলেছেন সেভাবে প্রস্তুতি নেওয়ার চেষ্টা করেছিলাম। শুটিংয়ের সময় পরিচালক দিকনির্দেশনাও দিয়েছেন।’ সিনেমাটিতে টাবুর সঙ্গে বাঁধনের বেশি দৃশ্য রয়েছে। তার আন্তরিকতায় মুগ্ধ বাঁধন। এছাড়া সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী, আলি ফজল, ওয়ামিকা গাব্বি প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com