মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবীতে বরিশাল মহানগর বিএনপি ও উত্তর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

শামীম আহমেদ বরিশাল প্রতিনিধি :
  • আপডেট সময় সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে সু-চিকিৎসা সহ মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল মহানগর বিএনপি ও উত্তর জেলা বিএনপি। সোমবার (২৫) সেপ্টেম্বর বেলা ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভা পতিত্বে ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য. কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি জাকির হোসেন নান্নু, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান মুকুল (ভিপি) মুকুল, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, মহানগর বিএনপি সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম, বরিশাল উত্তর জেলা বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ রফিকুল ইসলাম লাবু। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ অহমেদ খান, মহানগর মহিলাদল ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সপিয়া অক্তার, মহরনগর বিএনপি সদস্য নুরুল আলম ফরিদ, আফরোজা খানম নাসরিন, মহানগর বিএনপি সদস্য ও দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন, ইয়াসিন আরাফাত মিন্টু, আহমেদ জেকি অনুপম, গৌরনদী উপজেলা হান্নান সাজ্জাদ শরীফ মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এর পর্বে বিভিন্ন বরিশাল মহানগরের বিভিন্ন ওয়ার্ড ও বরিশাল উত্তর জেলা বিএনপি ও বিভিন্ন দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নদী ও সড়ক পথ পারি দিয়ে বরিশালের বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে। এসময় বক্তরা বলেন বর্তমান অবৈধ শেখ হাসিনার সরকার বিচার বিভাগের বিচারকদের দলীয়করন করে তাদের দিয়ে ফরমায়েসি রায় দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি রেখে এখন বিনা চিকিৎসায় হত্যা করার পরিকল্পনা করছে।
এসময় তারা আরো বলেন আজ বর্তমান সরকার দেশবাশি সহ আন্তর্জাতিকভাবে এক স্বৈরাচারী সরকার হিসাবে চিহ্নিত হয়েছে। বক্তরা আরো বলেন এই অবৈধ সরকার আর বেশি পুলিশ ও বিচার বিভাগকে ব্যবহার করে নিজেদের রক্ষা করতে পারবে না। বাংলার জনগণ স্বোচ্ছার হয়ে উঠেছে এখন শুধু দেশ নায়েক তারেক রহমানের নির্দেশ পেলে আমরা জীবন বাজি রেখে এদেশের গণতন্ত্র উদ্ধারে রাজপথে নেমে পড়ব। তারা বলেন যদি দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কিছু হলে সরকার ও তার দল আওয়ামী লীগকে এর দায় দায়িত্ব বহন করতে হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com