শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

আইফোন দ্রুত চার্জ করবেন যেভাবে

আইটি ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

গত মাসেই বাজারে এসেছে আইফোন ১৫ সিরিজের চারটি ফোন। নতুন আইফোন নিয়ে এখনো উন্মাদনার রেশ কাটেনি। এরই মধ্যে অনেকেই আইফোন ১৫ কিনেছেন। আইফোন ১৫তে দেওয়া হয়েছে টাইপ সি চার্জিং পোর্ট। অ্যাপল সব সময় আইফোনের জন্য ফাস্ট চার্জার দিয়ে থাকে। অ্যাপলের দাবি, আইফোন ৮ থেকে শুরু করে যে কোনো আইফোন মডেল গ্রাহকদের ৩০ মিনিটের মধ্যে ৫০ শতাংশ ব্যাটারি চার্জ দেয়। তবে খুব দ্রুত আইফোন চার্জ করার বেশ কয়েকটি কৌশল আছে। জেনে নিন সেগুলো- >> অ্যাপলের নির্ধারিত চার্জার ব্যবহার করুন। এতে আইফোন দ্রুত চার্জ হবে সেই সঙ্গে ব্যাটারি স্বাস্থ্যও ভালো থাকবে। >> অ্যাপলের সিপোর্ট লাইট ক্যাবলগুলো ব্যবহার করতে পারেন। যা অন্য সাধারণ ক্যাবেল থেকে দ্রুত চার্জ করবে। >> অ্যাপলের ফাস্ট চার্জিং ১৮ওয়াট, ২৯ওয়াট, ৩০ওয়াট, ৬১ওয়াট, এবং ৮৭ ওয়াটের ইউএসবি সি পোর্ট অ্যাডাপ্টার ব্যবহার করুন।
>> পাওয়ার ব্যাংক দিয়ে ফাস্ট চার্জ করতে টু-পোর্ট আউটপুটযুক্ত পাওয়ার ব্যাংক ব্যবহার করুন।
>> আইফোন চার্জ করার সময় ইন্টারনেট কানেকশন বন্ধ রাখুন। এতে ফোনের ইন্টারনাল সব অ্যাপের কাজ বন্ধ থাকবে এতে আইফোন দ্রুত চার্জ হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com