শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক সাঈদ খানকে গ্রেফতার:বিএফইউজে ও ডিইউজে’র তীব্র নিন্দা ও প্রতিবাদ আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি সুজনের নিরীহ মানুষ হত্যাকারী রাষ্ট্রীয় সম্পদ ও স্থাপনার নিরাপত্তা  দিতে ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন  অধিকার নেই: মির্জা ফখরুল ছাত্র-জনতার খুনের দায়ে সরকারকে পদত্যাগ করতে হবে: বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জনরোষ থেকে বাঁচাতে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিরোধীদলের ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে: মাওলানা এটিএম মা’ছুম কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্র নিন্দা:ম্যাথিউ মিলার পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার জন্য প্রধানমন্ত্রীর আহবান ব্লাকবেঙ্গল জাতের ছাগল মেহেরপুরের দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস দিনাজপুর হাবিপ্রবিতে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কনা

এম.পি নদভীকে সাতকানিয়া-লোহাগাড়াবাসীর ফুলেল শুভেচ্ছা ও বরণ

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্রগ্রাম-১৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক নৌকা প্রতীকে মনোনীত হওয়ায় এম.পি আবু রেজা নদভীকে বরন করে নিচ্ছেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী (বাবুল)।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে ৩য় বারের মত নৌকার মনোনয়ন পেয়ে লোহাগাড়ায় পৌঁছে নেতাকর্মী ও সমর্থকদের ভালবাসায় সিক্ত হলেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কয়েক শতাধিক গাড়ির বহর নিয়ে লোহাগাড়ায় পৌঁছালে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। লোহাগাড়ায় পৌছে প্রথমে তিনি তার মরহুম পিতা মাওলানা ফজলুল্লাহদর কবর, ও প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোঃ জয়নুল আবেদিন বীর বিক্রম পিএসসির কবর জেয়ারত এবং হযরত শাহ ছাহেব কেবলার কবর জেয়ারত করেন। এ সময় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিস, প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নুরুচ্ছাফা চৌধুরী, সহ-সভাপতি নিবাস দাশ সাগর, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফজলে এলাহি আরজু, যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদ, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন মিনহাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ মিজানুর রহমান, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরীসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। নৌকা মনোনয়ন পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি আমাকে তৃতীয়বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন পাশাপাশি আমি সাতকানিয়া লোহাগাডা সকল নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি নির্বাচিত হলে সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের সেবায় পূর্বের মত নিজেকে নিয়োজিত রাখবো। উল্লেখ্য, ২০১৪ সালে চট্টগ্রাম-১৫ আসনে প্রথমবারের মত সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। ২০১৮ সালের সংসদ নির্বাচনে দ্বিতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। টানা তৃতীয়বারের মত (হ্যাট্রিক) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’কে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com