মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

রাজধানীতে তিন বাসে আগুন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

রাজধানীর আগারগাঁও, সায়দাবাদ ও গাবতলীতে তিন বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার (২ ডিসেম্বর) রাত ১১টার দিকে আধাঘন্টার ব্যবধানে তিন বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, রাত সোয়া ১১ টার দিকে খবর আসে— রাজধানীর আগারগাঁওয়ে বেতার ভবনের সামনে দাঁড়িয়ে থাকা ভূঁইয়া পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। এরপর ঘটনাস্থলে মোহাম্মদপুর ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট পাঠানো হয়েছে। এদিকে রাত ১১টায় ৯ মিনিটের দিকে গাবতলী এলাকায় পদ্মা লাইন নামের একটি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ওই বাসের আগুনও নিভিয়ে ফেলেন।
ওদিকে রাত ১০টা ৪৮ মিনিটে সায়েদাবাদে একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ বিষয়ে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, সায়েদাবাদে বাসে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলে স্থানীয়রা। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলায় একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার হাট চকগৌরি এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাকটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ইঞ্জিনসহ ট্রাকটির সামনের অংশ পুড়ে গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com