বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

এক চার্জে ১৫ দিন চলবে স্মার্টওয়াচ

আইটি ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

স্মার্টওয়াচের বাজারে একের পর এক সংস্থা স্মার্টওয়াচ নিয়ে আসছে। ফলে অল্প দামে ক্রেতারাও অনেকগুলো অপ্সহন পাচ্ছেন। নিজেদের সাধ এবং সাধ্যের মধ্যে স্মার্টওয়াচ কিনতে পারছেন। এবার স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা এলিস্তা নতুন স্মার্টওয়াচ সিরিজ ল করেছে। ঘড়িগুলো হলো, স্মার্টরিস্ট ই-১, স্মার্টরিস্ট ই-২ এবং স্মার্টরিস্ট ই-৪।
এই ঘড়িগুলো ব্লুটুথ কলিং সাপোর্ট করে। মূলত স্ট্র্যাপ ও রঙের ভিত্তিতে ঘড়িটির বিভিন্ন মডেল রয়েছে। নতুন স্মার্টওয়াচ সিরিজের নাম এলিস্তা স্মার্টরিস্ট। এই সিরিজের ঘড়িগুলোতে মসৃণ ধাতব আবরণ দেওয়া হয়েছে। অলওয়েজ অন ডিসপ্লে ফিচার রয়েছে, যার কারণে ঘড়ির ডিসপ্লে সবসময়ই চালু থাকবে। ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মই সাপোর্ট করবে। একাধিক হেলথ ট্র্যাকিং ও মনিটরিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। ঘড়িগুলোর মধ্যে স্মার্টরিস্ট ই-১, স্মার্টরিস্ট ই-২তে পাবেন ২.০১ ইি র আইপিএস ডিসপ্লে। ঘড়িটি ৬০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। এছাড়াও এই সিরিজের ঘড়িগুলোর ব্যাটারি ব্যাকআপ দুর্দান্ত। এক চার্জে ঘড়িটি ১৫ দিন স্থায়ী হবে। অর্থাৎ এক চার্জে ১৫ দিন ব্যবহার করতে পারবেন ঘড়িটি। এই এলিস্তা ঘড়িগুলোর অন্যতম গুরুত্বপূর্ণ ফিচার হলো স্মার্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।
এলিস্তা স্মার্টরিস্ট ই-১ ঘড়িটি কালো, নীল এবং গোলাপি রঙে পাওয়া যাবে। ঘড়িটির দাম ভারতীয় বাজারে ১ হাজার ৭৯৯ রুপি। অন্যদিকে এলিস্তা স্মার্টরিস্ট ই-২ ঘড়িটি নীল, গোলাপি এবং কালো রঙের অপশনে পাওয়া যাবে। এর দামও ১ হাজার ৭৯৯ রুপি। এলিস্তা স্মার্টরিস্ট ই-৪ কালো এবং ধূসর রঙে পাওয়া যাবে। ঘড়িটির দাম ভারতীয় বাজারে ১ হাজার ২৯৯ রুপি। ই-কমার্স প্ল্যাটফর্মগুলো থেকে স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com