সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

ভয়ে মুখ বুজে কত যে অত্যাচার সহ্য করতে হয়: মমতাজ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

সংগীতশিল্পী ও রাজনীতিক মমতাজ বেগম এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হেরে গেছেন। তিনি মানিকগঞ্জ-২ আসন থেকে একনাগারে দুইবার সংসদ সদস্য ও একবার সংরক্ষিত মহিলা আসনের এমপি ছিলেন। এবারের নির্বাচনে মমতাজ নৌকা প্রতীক নিয়ে নিজ দল অর্থাৎ আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজয় বরণ করেছেন। নির্বাচনের ফলাফল প্রকাশের দিন থেকেই এ নিয়ে বিভিন্ন আলোচনা ও সমালোচনার মুখে পড়েছেন শ্রোতাপ্রিয় এ সংগীতশিল্পী। নিজের সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে মমতাজ বেগম একটি স্ট্যাটাস দিয়েছেন। ১৫ জানুয়ারি রাতে মমতাজ এ স্ট্যাটাস দেওয়ার পর এটি ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে।
স্ট্যাটাসে মমতাজ লিখেছেন, নিজের খ্যাতিটাও মাঝে মাঝে গলার কাঁটা মনে হয়। সুনাম নষ্ট হবে এই ভয়ে মুখ বুজে কত যে অত্যাচার সহ্য করতে হয় তা আমি আর আল্লাহ ছাড়া কেউ জানে না। যা কিছু অর্জন করেছি তা আমার অনেক কষ্টের অর্জন। মা-বাবা পির মুর্শিদের দোয়াও আছে।
মমতাজ আরও লেখেন, আমার এ অর্জনের পেছনে নির্দিষ্ট কোনো ব্যক্তির হাত না থাকলেও আজ সেটাকে ধ্বংস করতে কতিপয় কিছু ব্যক্তি উঠে পড়ে লেগেছে। যারা কোনোদিনই আমার সুনাম, খ্যাতি, অর্জন, ভালো থাকা কোনোভাবেই সহ্য করতে পারে নাই, তবুও আমি আমার সাধ্যমতো তাদের সম্মান ও সহযোগিতা করে আসছি, কিন্তু লাভ হয়নি! স্ট্যাটাসের শেষ দিকে মমতাজ বেগম লিখেছেন, সুযোগ বুঝে ঠিকই আমাকে টেনে-হিঁচড়ে নিচে নামিয়ে দিচ্ছে। কষ্টটা হলো আমি যা না, আমি যা করিনি সেই অপবাদ আমাকে দিচ্ছে শুধুমাত্র কিছু অর্থ স্বার্থের বিনিময়ে। আমি জানি সত্যটা ঠিকই একদিন এ দেশের মানুষ জানবে শুধু সময়ের অপেক্ষা মাত্র। আল্লাহ তুমি এই স্বার্থপর মানুষগুলোকে হেদায়েত দান কর।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com