শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

বিপিএলের ধারাভাষ্যে চমক, আসছেন এমব্রোস-রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে বিতর্কের শেষ নাই। প্রতি আসরে নানা কারণে সমালোচনার মুখে পড়তে হয় আয়োজকদের। তবে এবার ভিন্ন কিছুর চেষ্টা করছে বিসিবি। আগেই জানা গিয়েছিল, এবার সম্প্রচার মানে উন্নতি আনতে চায় তারা। এবার দেখা গেল তার খানিকটা রূপরেখাও। ধারাভাষ্য প্যানেল দিয়েই যার শুরু।
আসন্ন মৌসুমের জন্য ধারাভাষ্য প্যানেল প্রকাশ করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। বেশ বড়সড় চমকই রেখেছে বিসিবি। যেখানে আছেন কিংবদন্তি স্যার কার্টলি এমব্রোস ও রমিজ রাজাও! সব মিলিয়ে চারজন স্থানীয় ধারাভাষ্যকারের সাথে যুক্ত হবেন পাঁচজন বিদেশী। গত মঙ্গলবার রাতে বিপিএল কর্তৃপক্ষ এক বিবৃতিতে নয় সদস্যের ধারাভাষ্য প্যানেল ঘোষণা করে। যেখানে বাংলাদেশের অন্যতম আইকনিক আতহার আলি খানের সাথে আছেন শামীম আশরাফ চৌধুরী ও মাজহার উদ্দিন অমি ও সময়ের আলোচিত মুখ সমন্বয় ঘোষ। সকলেরই আগেও বিপিএলে ধারাভাষ্য দেয়ার অভিজ্ঞতা আছে।
কিংবদন্তি ফাস্ট বোলার কার্টলি অ্যামব্রোস গত আসরেও এসেছিলেন, এবারো তিনি প্রস্তুত বিপিএল রাঙাতে! তবে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার, পিসিবি প্রধান খ্যাতিমান ধারাভাষ্যকার রমিজ রাজা এবারই প্রথম আসছেন সুরের মূর্ছনায় বিপিএল মাতাতে। আছেন আরো এক পাকিস্তানি, আমির সোহেল। তিনি অবশ্য গত আসরেও এসেছিলেন। তাছাড়া দক্ষিণ আফ্রিকার হিলটন ডিওন অ্যাকারম্যান ও শ্রীলঙ্কার আইকনিক রাসেল আরনোল্ডকেও এবারের বিপিএলে দেখা যাবে নিয়মিত।
উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারী শুক্রবার মাঠে গড়াবে এবারের বিপিএল। এই আসরকে দিয়ে আগের সব আসরকে ছাড়িয়ে যেতে চায় বাংলাদেশ। শুক্রবার উদ্বোধনী ম্যাচে বেলা ২টা ৩০ মিনিটে মাঠে নামার কথা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকার। আর দ্বিতীয় ম্যাচের দুই দল আগের আসরের রানার্স আপ সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
২০২৪ বিপিএলের ধারাভাষ্য প্যানেল: রমিজ রাজা, এইচডি অ্যাকারম্যান, স্যার কার্টলি অ্যামব্রোস, রাসেল আরনোল্ড, আমির সোহেল, আতহার আলি খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দীন অমি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com