বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
আজ বাজারে আসছে নওগাঁর আম ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন অধিকাংশ কেন্দ্রই ছিল ফাঁকা! মানবাধিকার প্রতিষ্ঠায় নতুন একটি মুক্তিযুদ্ধের দরকার জামালপুরে সভায় বক্তারা কালীগঞ্জে এমপি আনারের সন্ধ্যান ও সুস্থতা কামনায় শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে দোয়ার আয়োজন গলাচিপা উপজেলায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট তারাকান্দা গ্রামীণ অবকাঠামো উন্নয়নে নিরন্তর কাজ করছেন জোবায়ের হোসেন বাগেরহাটে বিতর্ক, রচনা, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বগুড়ার শেরপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ফরিদগঞ্জে ভোট বর্জনের আহব্বানে মতিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ও মিছিল রাইসির জানাজায় মানুষের ঢল

মিশরকে বড় দুঃসংবাদ দিলেন সালাহ

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

মিশরের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহর ইনজুরি প্রথমে তেমন ভয়ঙ্কর মনে হয়নি। বলা হয়েছিল, আফ্রিকান নেশনস কাপের দুটি ম্যাচ মিস করলেও তাকে কোয়ার্টার ফাইনাল থেকে দলে পাবে মিশর। তবে এবার মিশরকে বড় দুঃসংবাদ দিলেন সালাহর এজেন্ট। জানিয়েছেন, পুরো আফ্রিকান নেশনস কাপের আসর থেকেই ছিটকে যাওয়ার শঙ্কায় পড়েছেন সালাহ।
সালাহর এজেন্ট রামি আব্বাস ইসা জানিয়েছেন, হ্যামস্ট্রিংয়ের চোট থেকে সেরে উঠতে ৩-৪ সপ্তাহ সময় লাগবে সালাহর। আফ্রিকান নেশনস কাপের বাকি ম্যাচগুলো মিস করার সঙ্গে আগামী ১৭ ফেব্রুয়ারির ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিও মিস করতে পারেন লিভারপুল ফরোয়ার্ড।
ইনজুরি থেকে দ্রুত সেরে উঠতে উন্নত চিকিৎসার জন্য এই সপ্তাহেই লিভারপুল যাওয়ার কথা সালাহর। সেখান থেকে চিকিৎসা শেষ করে সেমিফাইনালে যেন ৩১ বছর বয়সী এই তারকাকে দলে পায়, সেই প্রত্যাশা এখনো রয়েছে মিশর টিম ম্যানেজমেন্টের। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে আব্বাস ইসার লেখেন, ‘মোহাম্মদের চোট প্রথমে যেমন ভাবা হয়েছিল, তার চেয়েও বেশি গুরুতর। তিনি ২১-২৮ দিনের জন্য মাঠের বাইরে থাকবেন। ২ ম্যাচ নয়। তার এএফসিওএনে (আফ্রিকান নেশনস কাপ) অংশগ্রহণের সেরা সুযোগ হল, যুক্তরাজ্যে নিবিড় পুনর্বাসন এবং ফিট হওয়ার সঙ্গে সঙ্গেই আবার দলে যোগ দেওয়া।’
এদিকে গতকাল রোববার লিভারপুলের ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, চিকিৎসার জন্য সালাহ ক্লাবে ফিরবেন। কিন্তু আফ্রিকান নেশনস কাপের ফাইনাল যেহেতু ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে, আর চোট থেকে সেরে উঠতে যদি সালাহর ৩/৪ সপ্তাহ সময় লাগে, তাহলে আসরের বাকি অংশ মিস করবেন তিনি। তার ৬ দিন পর প্রিমিয়ার লিগের ম্যাচটিও খেলতে পারবেন না তিনি। এর আগে গত বৃহস্পতিবার ঘানার ব্পিক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েছেন সালাহ। তাকে দেখেই মনে হয়েছে, বড় রকমের চোট পেয়েছেন তিনি। যদিও প্রাথমিক পর্যায়ে বলা হয়েছিল, চোট তত গুরুতর নয়। এরপর নিবিড় পরীক্ষার পর জানা গেল, আশঙ্কার চেয়ে বেশি মারাত্মক চোট পেয়েছেন মিশরীয় ফরোয়ার্ড।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com