বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

বিগব্যাশের সেরা খেলোয়াড় আসছেন বিপিএলে, খেলবেন চটগ্রামের হয়ে

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

রীতিমতো যেন সবাইকে চমকে দিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ভক্ত-সমর্থকদের জন্যে দারুণ এক উপহার নিয়ে এসেছে দলটি। সদ্য শেষ হওয়া বিগ ব্যাশের টুর্নামেন্ট সেরা ক্রিকেটারকে উড়িয়ে আনছে তারা। দলে ভিড়িয়েছে জশ ব্রাউনকে। অস্ট্রেলিয়ান ব্যাটার জশ ব্রাউনকে দলে টেনেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। চলতি আসরের বাকি সময়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছে তার সাথে। জানা গেছে আজই বাংলাদেশের বিমান ধরবেন ব্রাউন। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম। আসরের তৃতীয় অস্ট্রেলিয়ান হতে যাচ্ছেন তিনি।
জশ ব্রাউন আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা পরিচিত মুখ না হলেও অস্ট্রেলিয়ার ক্রিকেটে প্রসিদ্ধ এক নাম। গত বুধবার বিগব্যাশে শিরোপা জিতিয়েছেন নিজ দলকে। তার ব্যাটে ভর করেই শিরোপা খরা কেটেছে ব্রিসবেন হিটের। এক যুগ পর চ্যাম্পিয়ন তকমা পুনরুদ্ধার করেছে দলটি।
ব্রাউন অবশ্য নিজের সক্ষমতার জবাব রাখেন নক আউট ম্যাচে অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে ব্যাট হাতে রীতিমতো তা-ব চালিয়ে। ওভালে মাত্র ৪১ বলে সে ুরি করেছিলেন ব্রাউন। আউট হবার আগে করেন ৫৭ বলে ১৪০ রান। ফাইনালেও হাঁকিয়েছেন ফিফটি, ৫৩। আর দ্বিতীয় সর্বোচ্চ ৩৬৬ রান নিয়ে হয়েছেন আসর সেরাও।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com