শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শাহ বুলবুল:
  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজে শুরু হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪। চোখধাঁধানো ক্রীড়া আয়োজনে অংশগ্রহণ করে ছাত্রছাত্রীরা নিয়মিত শ্রেণিশিক্ষার পাশাপাশি নিজেদের সুপ্ত প্রতিভাকে মেলে ধরার সুযোগ পায়। উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত হচ্ছে আনন্দময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪’র সকল আয়োজন। গত ২৫ জানুয়ারি অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলা মাধ্যম সিনিয়র সেকশন-সেক্টর ১২ ক্যাম্পাসের ছাত্রছাত্রীরা। মনোমুগ্ধকর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ’র মোহাম্মদপুর শাখার অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফ হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা মাধ্যম সিনিয়র সেকশন-সেক্টর ১২ ক্যাম্পাসের পরিচালক ও ইনচার্জ মোহাম্মদ আক্তারুজ্জামান।
অনুষ্ঠানের শেষাংশে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি রিফাত নবী আলম এবং বিশেষ অতিথি প্রফেসর মো. আশরাফ হোসেন। এসময় তারা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী, বিজয়ী এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com