বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

বিপিএল থেকে বিরতিতে মাশরাফী, ফেরা নিয়ে রয়েছে ধোঁয়াশা

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

সিলেট সমর্থকদের জন্য দুঃসংবাদ। বিপিএল থেকে বিরতিতে যাচ্ছেন মাশরাফী বিন মর্ত্তুজা। নিয়মিত অধিনায়ককে ছাড়াই মাঠে নামতে হবে সিলেট স্ট্রাইকার্সকে। রাজনৈতিক কারণ দেখিয়ে বিপিএল থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। জানা গেছে, জাতীয় সংসদে হুইপের দায়িত্ব নিতেই বিপিএল থেকে বিরতি নিয়েছেন মাশরাফী।
বুধবার এক বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি দল সিলেট স্ট্রাইকার্স। তবে ঠিক কবে থেকে তাকে পাওয়া যাবে, তাও নিশ্চিত নয়। পা আর কথা শুনে না, বয়স বেড়েছে, ক্রিকেটের সাথেও বেড়েছে দূরত্ব। রাজনৈতিক ব্যস্ততাও বেড়েছে, বেড়েছে দায়িত্বও। যার প্রভাব পড়েছে মাঠেও। মনের জোরে মাঠে নামলেও পুরনো দম ফিরে পাচ্ছেন না মাশরাফী। পাঁচ ম্যাচে বল করেছেন মোটে ৯ ওভার, উইকেটে মাত্র ১টি। এদিকে ভালো নেই তার দলও। এবারের আসরে রীতিমতো ধুঁকছে সিলেট স্ট্রাইকার্স। পাঁচ ম্যাচ খেলেও এখনো জয়হীন তারা, পায়নি জয়ের সন্ধান। দলের এমন বেহাল দশায় সমালোচনার ঝড় উঠেছে ক্রিকেট পাড়ায়। এমন সময়ে এসে লম্বা বিরতিতে গেলেন মাশরাফী। তবে তার ফেরা নিয়ে রয়েছে ধোঁয়াশা। আদৌ ফিরবেন কিনা, তাও জানা যায়নি। তবে তাকে আবারো দলে পাওয়া নিয়ে আশাবাদ ব্যক্ত করেছে স্ট্রাইকার্স বাহিনী।
সিলেট স্ট্রাইকার্স তাদের বিবৃতিতে জানিয়েছে, যদি রাজনৈতিক দায়বদ্ধতার বাইরে সময় দিতে পারেন সেক্ষেত্রে আবারো বিপিএলে যোগ দেবেন এই আসরে চারবার শিরোপা জেতা এই অধিনায়ক। মাশরাফীর প্রতি নিজেদের কৃতজ্ঞতাও জানিয়েছে সিলেট। এদিকে নতুন অধিনায়কও খুঁজে নিয়েছে সিলেট। সহ-অধিনায়ক মোহাম্মদ মিথুন দায়িত্ব পালন করবেন আসরের বাকী সময়ে। বিপিএলে সিলেটের পরবর্তী ম্যাচ ২ ফেব্রুয়ারি। যেখানে দুর্দান্ত ঢাকার বিপক্ষে মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com