রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
জামালপুর জেলার তিন হাজার প্রান্তিক পরিবারকে উন্নত আর্থ-সামাজিক অবস্থাকে উপভোগ্য করে তোলার লক্ষ্যে ইসলামপুরে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান কেশবপুরে সংবাদ সম্মেলন চিলাহাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক মেয়াদের কমিটি গঠন বদলগাছীতে কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেস্টার বিতরণ উলিপুরে ইউড্রেনের দুই পাশের সংযোগ সড়ক হওয়ায় এলাকাবাসী আনন্দিত কালীগঞ্জে সরকারি স্থান থেকে ফুলের হাট স্থানান্তর: বিপাকে প্রতিবন্ধী ইজারাদার পিআইবি,র প্রশিক্ষণ গ্রহণ করলো নগরকান্দা ও সালথার সাংবাদিক বৃন্দ গজারিয়া স্বপ্নপূরণে ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করালেন স্কুলশিক্ষক বাবা বরিশালে প্রচন্ড তাপদাহে বাড়ছে তালপাখার চাহিদা

নারী উদ্যোক্তা ফোরামের ঐকতান মেলা ২০২৪

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ মার্চ, ২০২৪

নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি, জাতীয় শিশু দিবস, বিশ্ব নারী দিবস এবং ঈদকে সামনে রেখে আগামী ২ এবং ৩ মার্চ ২০২৪ ধানমন্ডির নিউ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে ঐকতান মেলা ২০২৪। সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত মেলা চলবে।

সংগঠনসূত্রে জানা গেছে, নারী উদ্যোক্তা ফোরামের ঐকতানের মেলা ২০২৪ এ শুধুমাত্র গ্রুপের সদস্যদের জন্য নয় এ মেলায় অংশগ্রহণ করবে সারা দেশের সমস্ত দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা।
আগামী ২ এবং ৩ মার্চ ২০২৪ দেশে বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও সেল, আর্ট কম্পিটিশন, এবং সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে নারী উদ্যোক্তা ফোরামের ৪র্থ বর্ষপূর্তি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা ১০ আসনের এমপি নায়ক ফেরদৌস আহমেদ। এছাড়া থাকবেন বিকর্ণ কুমার ঘোষ ( সিইও ) এফবিসিসিআই, ইনোভেশন এন্ড রিসার্চ সেন্টার আশিস কুমার চক্রবর্তী (ম্যানেজিং ডিরেক্টর) ইউনিভার্সাল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল।
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলেদেশি ফ্যাশন আইকন বিবি রাসেল, শহীদ বুদ্ধিজীবী আলতাফ মাহমুদের কন্যা শাওন মাহমুদ , অভিনেত্রী অরুনা বিশ্বাস। আরো থাকবেন বিএফডিএস এর চেয়ারম্যান ড. তানজিবা রহমান এবং নাজমুন নাহার( ডিরেক্টর) ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ।
নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার বলেছেন, আমাদের এই ঐকতানের মেলা আমাদের গ্রুপের মিশনের একটি অংশ মাত্র। সদস্যদের ব্যবসায়ের প্রচার ও বিকাশের সুযোগ তৈরি করার জন্য পণ্য প্রদর্শনী ও ব্যবসায়ীক সচেতনতা তৈরি করার জন্য এ আয়োজন। এছাড়া পারস্পরিক সম্পর্ক উন্নয়নের মাধ্যমে নিজেদের ব্যবসা সম্প্রসারণ করার একটি প্রচেষ্টা ।
নারী উদ্যোক্তা ফোরাম এমন একটি সংগঠন যেখানে নিজের এবং তাদের কমিউনিটি সদস্যের প্রচার ও বিকাশের জন্য একসাথে কাজ করে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com