শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

নতুন অতিথি আসছে দীপিকা-রণবীরের সংসারে

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ মার্চ, ২০২৪

চলতি বছরের সেপ্টেম্বর মাসে বলিউডের ‘পাওয়ার কাপল’ খ্যাত তারকা দীপিকা-রণবীরের সংসারে নতুন অতিথি আসছে। মা-বাবা হতে যাচ্ছেন তারা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসে। এরপর শুরু হয় বিভিন্ন জল্পনা-কল্পনা।
গত বৃহস্পতিবার সকালে সেই জল্পনা-কল্পনা আসলেই সত্যি বলে জানান দিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দীপিকার ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিকভাবেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে, এই পোস্টে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন।
ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা। সন্তান আসতে এখনো আট মাসের মতো বাকি। কিন্তু অপেক্ষা যেন সইছে না হবু মা দীপিকার। অনাগত সন্তানের নামও নাকি ঠিক করা হয়েছে।
রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভীষণ ভালোবাসেন- এ কথা প্রায় কম-বেশি সবাই জানেন। এক সাক্ষাৎকারে দুজনেই বলেছিলেন, সন্তানের কথা ভাবছেন তারা।
দীপিকা সেই সাক্ষাৎকারে বলেন, ‘রণবীর আর আমি শিশুদের খুব ভালোবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।’ সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শিগগিরই তিনি সুখবর দিতে যাচ্ছেন। শুধু তাই নয়, রণবীর নাকি সন্তানের নামও ঠিক করে ফেলেছেন এরই মধ্যে।
দীপিকার মতোই মিষ্টি, আদুরে একটা মেয়ে চান রণবীর। নিজের মনের কথা জানিয়েছিলেন রণবীর। ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং।
কন্যা না কি পুত্র, রণবীর-দীপিকার ঘর আলো করে আসছে- তা জানার জন্য কয়েক মাস অপেক্ষা করতে হবে এ দম্পতির ভক্ত-অনুরাগীদের।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com