বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

শাকিব খানের মায়ের চরিত্রে মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৫ মার্চ, ২০২৪

ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার’ আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে। সেই সিনেমায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিশেষ চমক হিসেবে রাখা হয়েছে। একাধিক সূত্র জানা গেছে, ‘রাজকুমার’ সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। তবে সিনেমা সংশ্লিষ্ট কেউই বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নন। ইতোমধ্যে মাহিয়া মাহির অংশের শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে। একাধিক সূত্রে জাগো নিউজ বিষয়টি নিশ্চিত হয়েছে। গত শনিবার ‘রাজকুমার’ সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পর পোস্টারটি ট্রেন্ডিংয়ে উঠে আসে।
‘রাজকুমার’ শুধু বাংলাদেশ নয়, মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।
সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে, যা ভেঙে দেবে প্রিয়তমার সব রেকর্ড।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com