মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

‘জ্বিন-২’ মুক্তি পাবে পাকিস্তানে

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘জ্বিন-২’। দেশের পাশাপাশি পাকিস্তানেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন জাজ প্রধান আব্দুল আজিজ। তিনি জানান, বাণিজ্যিকভাবে ‘জ্বিন-২’ মুক্তি পাবে। পরিবেশকদের সঙ্গে সব ধরনের আলোচনা শেষ হয়েছে। শিগগিরই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।
আব্দুল আজিজ বলেন, ‘আমরা চাইছি ঈদের দিনই এটি পাকিস্তানে দেখাতে। নইলে ১৯ এপ্রিল মুক্তি পাবে। এরই মধ্যে পাকিস্তানের ডিস্ট্রিবিউটরের সঙ্গে জাজের চুক্তিপত্র সম্পন্ন হয়েছে। বাংলাদেশে সিনেমাটি ‘মোনা: জ্বিন-২’ নামে মুক্তি পেলেও, পাকিস্তানে ‘জ্বিন-২’ নামে মুক্তি পাবে।’ কেন পাকিস্তানের বাজারকে টার্গেট করা হলো, জানতে চাইলে এ প্রযোজক বলেন, ‘আমরা এর আগে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া সিনেমা মুক্তি দিয়েছি। বিপুল সাড়া পেয়েছি। বলা যায়, মুসলিম দেশে আমার সিনেমা ভালো চলে। পাকিস্তান মুসলিম দেশ, সে হিসেবে আমরা এবার সেখানে যাওয়ার চেষ্টা করছি।’
আব্দুল আজিজের দাবি, চুক্তির আগে পাকিস্তানি ডিস্ট্রিবিউটরকে স্কিনার পাঠাতে হয়েছে। তারা সিনেমা দেখে, অনেক প্রশংসা করেছে। তাদের মতে, যেহেতু ‘জিন-২’ সিনেমাটি ইসলামিক দৃষ্টি ভঙ্গি থেকে বানানো, তাই হয়তো পাকিস্তানের দর্শক সিনেমাটি ভালোভাবে গ্রহণ করতে পারে।
‘মোনা: জ্বিন-২’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। এতে উঠে এসেছে জামালপুরের একটি গ্রামের গল্প। সেখানে এক ব্যক্তির বাড়িতে ‘অদৃশ্য’ কিছুর উৎপাত। ফলে বাড়ির মালিক সেই বাড়ি ছেড়ে দেন। পরবর্তী সময়ে বাড়িটি একটি শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ভাড়া দেন। একসময় ছাত্র ও শিক্ষকেরাও সে বাড়িটি ছেড়ে দেন পরিস্থিতির শিকার হয়ে। ভৌতিক ঘরানার সিনেমাটিতে উঠে এসেছে প্রতিশোধের গল্প। এর আগে ‘জ্বীন’ সিনেমাতেও ছিল বিভিন্ন রহস্য। যা মুক্তি পায় গত বছর। ‘মোনা: জ্বিন-২’র বিভিন্ন চরিত্রে তারিক আনাম খান, দীপা খন্দকার, সামিনা বাসার, সুপ্রভাতসহ অনেকে। সিনেমাটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com