বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

‘পাসওয়ার্ড’র পর আফসারীর নতুন সিনেমায় শাকিব খান

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারী সবশেষ ‘পাসওয়ার্ড’ সিনেমাটি দর্শকদের উপহার দেন। সিনেমাটি মুক্তির পর বেশ ব্যবসা সফল হয়। এবার নির্মাতা মালেক আফসারী ‘জেমস’ নামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এ সিনেমায় শাকিব খান অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। সিনেমাটি আগামী বছর ঈদুল ফিতরের জন্য নির্মাণ করার কথা রয়েছে মালেক আফসারীর। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছেন মুশফিকুর রহমান মঞ্জু। চিত্রনাট্য লিখেছেন চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু।
সিনেমা সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন। পরিচালক এরই মধ্যে মোখিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। যিনি নায়ক হচ্ছেন, তার সঙ্গে মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক সিনেমা সংশ্লিষ্ট একজন বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমাটির নাম এন্ট্রি হয়েছে। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। শিগগির বিষয়টি সবাইকে জানানো হবে।’ পরিচালক মালেক আফসারীর মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, ‘তিন বছর আগে সিনেমা নির্মাণের কাজ ছেড়ে দিয়েছি। এই সিনেমার বিষয়ে কোনো কিছু জানি না।’
নতুন সিনেমার বিষয়টি জানতে শাকিব খানের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। ঈদের দিন থেকে সারাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির পর থেকে ঢাকা ও ঢাকার বাইরের প্রেক্ষাগৃহে তুলনামূলক ভালো সাড়া পাচ্ছে সিনেমাটি। প্রশংসিতও হচ্ছে।
এরই মধ্যে খবর এসেছে, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমাটি এবার যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকেরা সেখানকার প্রেক্ষাগৃহে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com