বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

দিল্লির কাছে অসহায় আত্মসমর্পণ গুজরাটের

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

মাত্র ৮৯ রান। বুধবার আইপিএল ম্যাচে দিল্লির বিরুদ্ধে ১০০ রানেরও কমে গুটিয়ে গেল গুজরাট টাইটান্স। নিজেদের ঘরের মাঠেই ধরাশায়ী হলেন শুভমান গিলরা। মাত্র ৯০ রানের টার্গেট অনায়াসেই তুলে নিলো দিল্লি ক্যাপিটালস। বড় ব্যবধানে ম্যাচ জিতে পয়েন্ট টেবিলেও অনেকখানি উপরের দিকে উঠে এল ঋষভ পন্থের দল। চলতি আইপিএলে খুব একটা ভালো ফর্মে নেই দুই দলই। যদিও আগের ম্যাচ থেকে দুই পয়েন্ট পেয়ে বুধবার খেলতে নেমেছিল দিল্লি আর গুজরাট। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পন্থ। প্রথম ওভার থেকেই দিল্লি বোলিংয়ের সামনে দিশেহারা হয়ে পড়েন সাই সুদর্শনরা। পুরো ২০ ওভারও টিকতে পারেনি গুজরাটের ইনিংস।
ইনিংসের দ্বিতীয় ওভারেই আউট হয়ে যান গুজরাট অধিনায়ক শুভমান। দুই ওভারের মধ্যেই প্যাভিলিয়নে ঋদ্ধিমান সাহা। পাওয়ার প্লের মধ্যেই চার উইকেট হারিয়ে ধুঁকতে থাকে গুজরাট ব্যাটিং। বাধ্য হয়ে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে ব্যাটার শাহরুখ খানকেও নামিয়ে দেয় টিম ম্যানেজমেন্ট। তাতেও আটকায়নি ব্যাটিং বিপর্যয়। তবে হতশ্রী ব্যাটিংয়ের মধ্যেও একা লড়াই করলেন রশিদ খান। আফগানের ব্যাট থেকে এল মহামূল্যবান ৩১। শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে মাত্র ৮৯ রানে অলআউট গুজরাট। এদিন বোলারদের মধ্যে সবচেয়ে সফল বাংলার মুকেশ কুমার। মাত্র ২.৩ ওভার বল করে ১৪ রান দিয়ে তার ঝুলিতে ৩ উইকেট। ৯০ রানের সহজ লক্ষ্য তাড়া করতে বিশেষ সমস্যায় পড়তে হয়নি দিল্লিকে। প্রথম ওভারেই ১২ রান তুলে চাপ হালকা করে দিয়েছিলেন জেক ফ্রেজার। তবে আগ্রাসী মেজাজে রান তুলতে গিয়ে উইকেট ছুড়ে দেন দিল্লির অনেক ব্যাটারই। তবে শেষ পর্যন্ত জয়ের হাসি পন্থের মুখেই। ক্রিজে থেকে দলকে জিতিয়ে ফিরলেন তিনি। ৬৭ বল বাকি থাকতে ম্যাচ জিতে পয়েন্ট টেবিলেও বিরাট উন্নতি হল দিল্লির। ৯ নম্বর থেকে সোজা ষষ্ঠ স্থানে উঠে এলেন পন্থরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com