শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মধুখালীর ঘটনায় জড়িতদের ছাড় দেওয়া হবে না: ধর্মমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লির কালি মন্দিরে আগুনকে কেন্দ্র করে শ্রমিকদের পিটিয়ে হত্যার ঘটনায় যারা জড়িত, তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান।
তিনি বলেন, ‘প্রকৃতপক্ষে যারা দোষী, সে যে ধর্মেরই হোক না তাদের ছাড় দেওয়া হবে না। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা নিতে বলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে ব্যবস্থা নেবে প্রশাসন।’ গতকাল শনিবার (২০ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের জেলা প্রশাসকের হলরুমে জেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
ধর্মমন্ত্রী বলেন, ‘এ বিষয়টি কেন্দ্র করে যে সহিংসতা তাতে আমরা মর্মাহত ও শোকাহত। কিছু অসৎ উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে। অসাম্প্রদায়িক দেশে এ ঘটনা আশা করা যায় না, বিশ্বাস করা যায় না।’
পরবর্তী সময়ে যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে, সেদিকে সবাইকে সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, জেলাসহ প্রতিটা উপজেলায় মানুষকে সচেতন করতে সভা ও সেমিনারের আয়োজন করতে হবে। ফরিদপুর জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে আজাদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য ঝর্ণা হাসান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক প্রমুখ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লি এলাকায় মন্দিরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় গণপিটুনিতে দুই নির্মাণশ্রমিক নিহত হন। আহত হন আরও পাঁচজন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com