শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

রাম চরণের পারিশ্রমিক ১৭০ কোটি টাকা!

বিনোদন:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রাম চরণ। বর্তমানে চাহিদা সম্পন্ন তারকাদের অন্যতম তিনি। আলোচিত ‘ট্রিপল আর’ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন। এবার জানা গেল, ফের পারিশ্রমিক বাড়িয়েছেন রাম চরণ। নিউজ১৮-এর তথ্য অনুসারে, ‘গেম চেঞ্জার’ সিনেমার জন্য ৯৫-১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন রাম চরণ। ‘আরসি ১৬’ শিরোনামে নতুন একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন তিনি। এ সিনেমার জন্য পারিশ্রমিক বৃদ্ধি করেছেন। সিনেমাটির জন্য ১২৫-১৩০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭০ কোটি ৮৭ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যয়বহুল তারকাদের মধ্যে রাম চরণ অন্যতম।
স্পোর্টস-ড্রামা ঘরানার ‘আরসি ১৬’ সিনেমা পরিচালনা করবেন বুচি বাবু। এতে রাম চরণের বিপরীতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। প্রথমবার রাম চরণের বিপরীতে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। রাম চরণ অভিনীত পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’। বড় বাজেটের এ সিনেমা নির্মাণ করছেন এস. শঙ্কর। ২০২১ সালের শেষ লগ্ন থেকে আলোচনায় এই সিনেমা। এতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। এখনো সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়নি। তা ছাড়াও ‘আরসি ১৭’ সিনেমার কাজও রাম চরণের হাতে রয়েছে। এটি নির্মাণ করবেন সুকুমার।
দক্ষিণী সিনেমার সুপারস্টার চিরঞ্জীবীর পুত্র রাম চরণ। তারকা সন্তানদের সবাই পূর্বসূরির সম্মান ধরে রাখতে পারেন না। কিন্তু রাম চরণ পুরোপুরি ব্যতিক্রম। মেধা আর পরিশ্রমের মাধ্যমে নিজের শক্ত ক্যারিয়ার গড়েছেন এই তারকা অভিনেতা। ২০০৭ সালে ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রাম চরণ। তেলেগু ভাষার এ সিনেমায় রাম চরণ তার সহশিল্পী হিসেবে পান নেহা শর্মাকে। এটি পরিচালনা করেন পুরি জগন্নাথ। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। শুধু তাই নয়, নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারও জিতে নেন রাম চরণ। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com