সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
সদরপুরে বাতাসে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন সোনালী আঁশ উপজেলা পরিষদ নির্বাচনে হাজী দিদার পাশার পক্ষে আলোচনা সভা পঞ্চগড়ের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আশুতোষ বর্মণের বদলীর দাবীতে মানববন্ধন নগরকান্দায় ভূত আতংকে অসুস্থ হয়েছে শিক্ষার্থীরা ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ ভয় পাবার কোন কারণ নাই, আমাদের একজন শেখ হাসিনা আছেন টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে যুব লীগের চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন টিয়া পাখির মতো আপনাদের কাছে প্রিয় হয়ে থাকতে চাই-সাংবাদিক বাবু পলাশবাড়ী উপজেলা দলিল লেখক সমিতির ত্রি বার্ষিক নির্বাচন কুয়াকাটায় মধ্যরাত থেকে শুরু মাছ ধরার উপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা

অবহেলিত পালং উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর স্বপ্ন পূরণ করবে নূরুল আমিন কোতোয়াল

শরীয়তপুর প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৮ মে, ২০২৪

আসন্ন শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে অবহেলিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বদলে দিতে উপজেলার উন্নয়নের স্বার্থে জনগণের স্বপ্ন পূরণের মধ্যে দিয়ে পালং উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে মোটর সাইকেল মার্কায় ভোট প্রত্যাশা করছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সাবেক ছাত্রনেতা তারুণ্যের শক্তি নূরুল আমিন কোতোয়াল। ইতিমধ্যে মোটরসাইকেল মার্কা প্রতীক নিয়ে নূরুল আমিন কোতোয়াল বিভিন্ন গ্রামে হাট-বাজারে সাধারণ মানুষের ঘরে গিয়ে তাদের সঙ্গে মতবিনিময় করে মোটরসাইকেল প্রতীকে ভোট চাইছেন। একই সাথে ছুটে বেড়াচ্ছেন এক গ্রাম থেকে আর এক গ্রাম এরই মধ্যে মোটরসাইকেল প্রতীক নিয়ে নূরুল আমিন আলোচনার ঝড় তুলেছেন। বিজয়ের লক্ষ্যে মানুষের দ্বারে দ্বারে গিয়ে তার সালাম পৌঁছে দিচ্ছেন। মুরব্বীদের আশীর্বাদ সাধারণ মানুষের দোয়া কামনা করেন তিনি।রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে নূরুল আমিন কোতোয়াল, অসহায়, গরিব দুঃখী মানুষের বিপদ-আপদে সব সময়ে পাশে ছিলেন। সৎ নেয় নিষ্ঠাবান যোগ্য ব্যাক্তি আমিন কোতোয়াল মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছেন। তার ভালোবাসায় মুগ্ধ হয়ে উপজেলার সর্বস্তরের মানুষ তাকে মানবতার ফেরিওয়ালা আখ্যায়িত করেছেন। উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, আসন্ন উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী নূরুল আমিন কোতোয়াল, একজন যোগ্য সৎ ও সমাজ সেবক নীতিবান ব্যক্তি। তিনি মহামারী করোনা কালীন, বন্যা দূর্যোগের সময় অসংখ্য গরীব অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন। বিগত দিনে তেমন কোন উন্নয়ন হয়নি আমাদের পালং উপজেলায়। অবহেলিত সদর উপজেলাকে আধুনিক করতে হলে একমাত্র নূরুল আমিন কোতোয়াল ভাইকেই প্রয়োজন। সাধারণ জনগণ আরো জানান, অসহায় মানুষের পাশে থেকে নূরুল আমিন সাহায্য সহযোগিতা প্রদান করাসহ মসজিদ, মাদ্রাসায় ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডে অবদান রেখেছেন।
রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ নানান উন্নয়ন অবকাঠামোগত ডিজিটাল মডেল উপজেলা সাজানোর প্রত্যয় নিয়ে এবার মোটরসাইকেল মার্কা নিয়ে নূরুল আমিন কোতোয়াল সকল ভোটার গণদের কাছে ভোট প্রার্থনা কামনা করছেন। নূরুল আমিন কোতোয়াল বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দুর্নীতিমুক্ত থেকেছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করেছি, ভবিষ্যতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সততা ও নিষ্ঠার সঙ্গে নিরলসভাবে মানুষের সেবা করতে চাই। তিনি আরো বলেন, শরীয়তপুর সদর উপজেলার গরিব, দুস্থ, অসহায় নির্যাতিত, নিষ্পেসিত ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে বেঁচে থাকতে চাই। প্রশাসনের কাছে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য দাবি জানাই। আমি বিশ্বাস করি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হলে এই উপজেলার আমজনতা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com