মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::

মায়ামিতেই শেষ, জানিয়ে দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

বার্সেলোনায় শুরু, বার্সেলোনাতেই শেষ, বহু বছর ধরে ভক্ত-সমর্থকদের মুখে এমন কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি লিওনেল মেসির জীবনে। ক্যাম্প ন্যু ছেড়ে প্যারিস, সেখান থেকে এখন যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে বাস মেসির। তবে এই পালাবদলের মধ্যে নিজেকে আর রাখতে চান না তিনি। নিজেই জানিয়েছেন সেকথা। ইসএপিএনকে দেয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘এখন পর্যন্ত এটিই (মায়ামি) আমার শেষ ক্লাব হতে চলেছে বলে মনে করি।’ এমন কথা জানালেও এখনই যে ফুটবল ছাড়ার সিদ্ধান্ত তার নেই, সেকথাও স্পষ্ট করেছেন তিনি। ২০২২ সালে বিশ্বকাপ জয়ের পর থেকে অবসর নিয়ে বিভিন্ন সময় প্রশ্নের মুখে পড়তে হয় এই আর্জেন্টাইন মায়েস্ত্রাকে। এ নিয়েই ওই সাক্ষাৎকারে কথা বলেন তিনি।
‘বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর বিষয়টি অনেকেই এভাবে দেখছেন। তবে আমি ফুটবল ভালোবাসি। প্রত্যেক দিনের অনুশীলন উপভোগ করি। যখনই ভাবি (একদিন আমার ক্যারিয়ার) শেষ হয়ে যাবে, তখনই ভয় ঘিরে ধরে আমাকে।’ তবে যে ক্যারিয়ারের শেষ পর্যায়ে রয়েছেন, তা স্বীকার করে নিয়ে অবশিষ্ট প্রতিটি মুহূর্ত উপভোগ করার চেষ্টা করেন বলেও জানান তিনি।
‘এ কারণেই আমি সবকিছুই অনেক বেশি উপভোগ করি। কারণ আমি জানি, সময় একটু একটু করে ফুরিয়েই যাচ্ছে। ফুটবল ছাড়ার পর আমি আর সুযোগ পাব না- এটা ভেবেই এখন সবকিছু উপভোগের চেষ্টা করি।’
আসন্ন কোপা আমেরিকায় আর্জেন্টিনা দলের সাথে এখন ব্যস্ত সময় পার করছেন মেসি। এবারের কোপার আসর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হওয়ায় আপাতদৃষ্টিতে নিজের ঘরের মাঠেই খেলবেন তিনি। আগামী ২১ জুন বাংলাদেশ সময় সকাল ৬টায় কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপার পর্দা উন্মোচন করবেন বর্তমান লাতিন আমেরিকা ও বিশ্বচ্যাম্পিয়নরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com