রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

‘তুফান’ লড়ছে ‘কল্কি’র সঙ্গে, দাবি শাকিবের

বিনোদন:
  • আপডেট সময় সোমবার, ৮ জুলাই, ২০২৪

ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ‘তুফান’। কলকাতার ব্যস্ত সড়কে শোভা পাচ্ছে সিনেমাটির পোস্টার ও বিলবোর্ড। এমনকি মেট্রো স্টেশনের নাতিদীর্ঘ পর্দায়ও দেখানো হচ্ছে ছবিটির ট্রেলার।
ছবি মুক্তি উপলক্ষে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন অভিনেতা শাকিব খান। কথা বলছেন সেখানকার বিভিন্ন গণমাধ্যমে। সে রকম এক গণমাধ্যমে তিনি দাবি করেছেন, প্রভাস-দীপিকা অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটির সঙ্গে লড়ছে তাদের ‘তুফান’। গত ৫ জুলাই পশ্চিমবঙ্গের ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢালিউডের শাকিব খান-চঞ্চল চৌধুরী ও টালিউডের মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’। মুক্তি উপলক্ষে রাজ্যে জোর প্রচারণায় নেমেছে তুফানের কলকাতার অংশীদারেরা।
রাজ্যের একটি বাংলা সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ছবি নিয়ে নানান কথা বলেছেন শাকিব। আজ (৭ জুলাই) রোববার এই সময়কে দেওয়া এক সাক্ষাৎকারে তার প্রতি মানুষের ভালোবাসা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আল্লার অশেষ রহমত আমার প্রতি যে, মানুষের মনে আমার জন্য এমন ভালোবাসা তিনি দিয়েছেন। এই ছবিটা প্রতিযোগিতা করছে প্রভাস-দীপিকা পাড়ুকোনের নতুন ছবির সঙ্গে। ওটার পাশে আমার ছবি দর্শক টানছে আমেরিকা, ইংল্যান্ড, স্পেনে। আমরা কিন্তু জিতেছি। মানুষের এত ভালোবাসা কেন আমার প্রতি, জানি না।’
সেখানকার অভিনেত্রীদের প্রসঙ্গে শাকিব বলেন, ‘“প্রিয়তমা” করার পর ইধিকা (পাল) কিন্তু বাংলাদেশে স্টার হয়ে গেছে। মিমি (চক্রবর্তী) আগে থেকেই স্টার। তারা বাংলাদেশে ভীষণ জনপ্রিয়তা পাচ্ছে। আমরা সত্যিই বাংলা ছবিকে অনেক দূর নিয়ে যাব। আর ওই যে শতকোটি ব্যবসার কথা বলেছি, ওটা কিন্তু হবে।’
কেবল সংবাদমাধ্যম নয়, সেখানকার ভ্লগাররাও সামাজিক মাধ্যমে লেখালেখি করছেন ‘তুফান’ নিয়ে। এরই মধ্যে পশ্চিমবঙ্গে ‘তুফান’ মুক্তি নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ-এ পোস্ট করেছেন দেশটির চলচ্চিত্র বিশ্লেষক তরণ আদর্শ। যদিও গত তিন দিনে ছবিটি খুব ভালো ব্যবসা করতে পারেনি বলে জানা গেছে।
অন্যদিকে গত ২৭ জুন ভারতজুড়ে মুক্তি পায় ‘কল্কি ২৮৯৮ এডি’। এতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস, বলিউড সম্রাট অমিতাভ বচ্চন ও জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। গত দশ দিনে ছবিটির আয় পৌঁছতে যাচ্ছে ৫শ কোটির ঘরে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com