শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম ::
মোরেলগঞ্জে ঘূর্ণিঝড রিমালে৫শ কোটি টাকার ক্ষতি. সুপেয় পানির তীব্র সংকট ধনবাড়ীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুশুদ্দি ইউনিয়ন চ্যাম্পিয়ন কলমাকান্দার সীমান্তে ৩০৬৪ বস্তা ভারতীয় চিনি জব্দ, যার আনুমানিক মূল্য দুই কোটি বিশ লাখ ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঝিনাইগাতী সদর ইউপি বিজয়ী পাঁচবিবিতে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন সাপাহারে আমের ওজন নিয়ে রশি টানাটানি চরম ভোগান্তিতে আমচাষিরা ভালুকায় বাস উল্টে হেল্পার নিহত, আহত ১০ চিলাহাটিতে ওয়েলফেয়ার এ্যাডভেসমেন্ট ইন বাংলাদেশ (সওয়াব) এর সহযোগিতায় কোরবানির মাংস বিতরন গুরুদাসপুরে আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ দুর্গাপুরে ফসল রক্ষায় কৃষকদের মানববন্ধন

ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২৪ জুন, ২০২৪

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ২০২৪ইং খেলাটির শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল সকাল ১০ থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সহযোগিতায় পাইস্কা উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান। খেলার উদ্বোধনী ম্যাচে বীর তারা ইউনিয়ন পরিষদ একাদশ বনাম ধোপাখালি ইউনিয়ন একাদশ এবং অপরদিকে মুশুদ্দি ইউনিয়ন একাদশ বনাম বানিয়াজান ইউনিয়ন একাদশ অনুপস্থিত ছিলেন, অনুপস্থিত থাকার কারণে মুসুদ্দি ইউনিয়নকে বিজয় ঘোষণা করা হয়। বলিভদ্র ইউনিয়ন একাদশ বনাম যদুনাথ পুর ইউনিয়ন একাদশ, পাইস্কা ইউনিয়ন একাদশ বনাম ধনবাড়ী পৌরসভা একাদশ অংশগ্রহণ করেন। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌর মেয়র মনিরুজ্জামান বকল পাইস্কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম বাবুল, পাইস্কা বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন তালুকদার,ধনবাড়ী পল্লী বিদ্যুৎ অফিস এর ডিজিএম রফিকুল ইসলাম খান ধনবাড়ী উপজেলার আর টি ও জাকির হোসেন, পাইস্কা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ গণমান্য ব্যক্তিবর্গ বসে ছিলেন। খেলাটি দুই সহকারীদের নিয়ে পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভুক্ত রেফারি জহিরুল ইসলাম মিলন। মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব। খেলাটি উপভোগ করার জন্য বিভিন্ন ইউনিয়নের সাধারণ দর্শকদ উপস্থিত ছিল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com