মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম ::

প্রতিবেশীদের খুশি করতে খালেদা জিয়ার নামে এত মামলা: গয়েশ্বর

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা একটা মামলাও সঠিক নয়, প্রতিবেশীদের খুশি করতে এগুলো দেওয়া হয় বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, খালেদা জিয়ার অপরাধ তিনি দেশবিরোধী চুক্তি করতে নারাজ। খালেদা জিয়ার অপরাধ তিনি দেশের স্বার্থ বিকিয়ে দিতে রাজি নন। তিনি বলেছিলেন বিদেশে আমাদের বন্ধু আছে, প্রভু নেই। গত সোমবার (১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের চাষাড়ায় জেলা ও মহানগর বিএনপির সমাবেশে এসব কথা বলেন তিনি। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশ আয়োজন করা হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা তো প্রতিবেশীর সঙ্গে ঝগড়া-ফ্যাসাদ চাই না। আমরা প্রতিবেশীর সঙ্গে বন্ধুত্ব চাই। কিন্তু তারা তো আমাদের সঙ্গে বন্ধুত্ব চায় না, তারা প্রভুত্ব চায়।
তিনি বলেন, খুনের মামলার আসামি জামিন পায়। ফাঁসির মামলার আসামিরও জামিন হয়েছে। আমাদেরও জামিন হয়। একমাত্র খালেদা জিয়ার জামিন হয় না। বর্তমানে যেদিকে তাকাবেন চুরি আর ডাকাতি। শেখ হাসিনা এখন আর জনগণের নেত্রী না। তার জনগণ দরকার নেই।
সমাবেশে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। এসময় উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু ও নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিএনপির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহামুদুর রহমান সুমন, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com